ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ১৬:৪৪

প্রিন্ট

৩শ’ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

৩শ’ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক
নাটোর প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরের কাচিকাটা বাজার এলাকা থেকে ৩শ’ দশ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্প। বুধবার সকাল সোয়া সাতটার দিকে ব্যাবের একটি দল অভিযান চালায়।

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্প সূত্রে জানা গেছে, মাদকের বিরুদ্ধে র‌্যাবের ধারাবাহিক অভিযানের সূত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি এস এম জামিল আহমেদ এর নেতৃত্বে ১৩ নভেম্বর বুধবার সকাল সোয়া সাতটার দিকে গুরুদাসপুর উপজেলার কাচিকাটা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময়ে ৩১০বোতল ফেন্সিডিল, ৫টি মোবাইল ফোন, ৮টি সিম কার্ড, ২টি মেমোরী কার্ড ও নগদ দশ হাজার সাতশত টাকাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে। এদের মধ্যে একজন নারী।

আটককৃত জুয়েল আহম্মেদ(৩৪) ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ধারা বাজার এলাকার আতিকুর রহমানের ছেলে এবং আছমা খাতুন(২৭) জুয়েল আহম্মেদের স্ত্রী। অপর আটককৃত তুহিন ইসলাম(২৪) নাটোর জেলার সিংড়া উপজেলার বিলদহ এলাকার আবু বক্কর সিদ্দিক এর ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ী জব্দকৃত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে স্বীকার করে। আটককৃতদের ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত