ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৯, ২১:৩৩

প্রিন্ট

সাতক্ষীরায় ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক আটক

সাতক্ষীরায় ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক আটক
সাতক্ষীরা প্রতিনিধি

কলারোয়া উপজেলার সীমান্তবর্তী ৫ নং কেড়াগাছি ইউনিয়নের কাকডাঙ্গা সীমান্ত থেকে মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ,ভুয়া সাংবাদিক শরিফুল ইসলামকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ’র ৩৩ ব্যাটালিয়নের কাকডাঙ্গা বিওপি’র সদস্যরা।

শরিফুল ইসলাম (২৫) উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের কেঁড়াগাছি গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

বিজিবি কাকডাঙ্গা বিওপি ক্যাম্প সূত্রে জানা গেছে, শুক্রবার বিকাল সোয়া ৩টার দিকে মোটরসাইকেলে করে ৫০ বোতল ফেনসিডিল নিয়ে কাকডাঙ্গা সীমান্ত ফাঁড়ির সামনে দিয়ে যাওয়ার সময় কাকডাঙ্গা বিওপি’র কোম্পানি কমান্ডার নূরে আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে থামানোর চেষ্টা করলে সে টহলরত বিজিবি সদস্যদের ভয় দেখিয়ে পলায়নের চেষ্টা করে। তবে ব্যর্থ হয়। বিজিবি তাকে আটক করে। এ সময় শরিফুল নিজেকে সাংবাদিক বলে পরিচয় দেয়।

তার কাছ থেকে এপাছি ১৬০ সি সি মোটরসাইকেল,প্যাকেটে থাকা ৫০ বোতল ফেনসিডিল ও একাধিক সংবাদপত্রের ভূয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়।

অনুসন্ধানে জানা গেছে, শরিফুল দীর্ঘদিন ধরে সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা করে আসছিল। সে সীমান্তের চোরাকারবারিদের থেকে নিয়মিত চাঁদা আদায় করতো বলে জানিয়েছে একাধিক স্থানীয় সূত্র।

অন্য আরেকটি সূত্র জানিয়েছে, হঠাৎ আঙুল ফুলে কলাগাছে পরিণত হওয়া শরিফুলের পৈতৃক সম্পত্তি বলতে ১০ কাঠা ভিটাবাড়ি ছাড়া আর কিছুই ছিলো না। সাংবাদিকতার নাম ভাঙিয়ে মাদক ব্যবসার সম্রাট শরিফুল প্রশাসনের কর্মকর্তাদেরও ব্ল্যাকমেইল করার চেষ্টা করে যাচ্ছিলো বহুদিন ধরে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত