ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

স্কুল শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু

  খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২০, ১১:১৯  
আপডেট :
 ১৮ এপ্রিল ২০২০, ১১:৩৯

স্কুল শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু
ফাইল ফটো

খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে বজ্রপাতে এক স্কুল শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত শুক্রবার (১৭ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলার উত্তর গবামারায় এলাকায় নিজ ঘরে বজ্রপাত হলে খাদিজা বেগম (৩৭) মারা যায়।

নিহত খাদিজা বেগম (৪০) উপজেলার গবামারা এলাকার নূর মোহাম্মদের স্ত্রী ও পার্বত্য উন্নয়ন বোর্ডের একটি স্কুলের শিক্ষিকা। নিহত খাদিজার ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

জানা যায়, শুক্রবার সকাল ১১টার দিকে হঠাৎ ঝড় বৃষ্টি শুরু হয়। বৃষ্টির সাথে সাথে আকাশে বজ্রপাত হতে থাকে। এসময় খাদিজা গোয়াল ঘরে গরু বেঁধে নিজ ঘরে ফেরার সময় তার ওপর বজ্রপাত হয়।

তাৎক্ষণিক ভাবে প্রতিবেশিরা খাদিজাকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক খাদিজাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহতের স্বামী নুর মোহাম্মদ জানান, আমরা সবাই ঘরেই ছিলাম। হঠাৎ বজ্রপাত ঘটলে অচেতন অবস্থায় সঙ্গে সঙ্গে তাকে মানিকছড়ি হাসপাতালে নেয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছি। বজ্রপাতের কারণে ওই মহিলা মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত