ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৫ মে ২০২০, ১০:৪২

প্রিন্ট

করোনাভাইরাসে আক্রান্ত শিক্ষা উপমন্ত্রীর মা

করোনাভাইরাসে আক্রান্ত শিক্ষা উপমন্ত্রীর মা

Evaly

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের সাবেক মেয়র ও আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর সহধর্মিনী এবং শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এমপির মা হাসিনা মহিউদ্দিনও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের করোনাভাইরাস শনাক্ত হওয়ার দুই দিনের মাথায় গত মঙ্গলবার তার মায়ের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

বিআইটিআইডি’র ল্যাবে করা নমুনা পরীক্ষায় হাসিনা মহিউদ্দিন ছাড়াও তাদের নগরের চশমা হিলের বাড়ির দুই গৃহপরিচারকেরও করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদিন রাতে নমুনা পরীক্ষার প্রতিবেদন জানানো হয় স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী বলেন, গত সোমবার আমার শ্বাশুড়ি (মহিউদ্দিন চৗধুরীর স্ত্রী) ও তার দুই মেয়ে এবং পাঁচজন গৃহপরিচারিকার নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার বিআইটিআইডি থেকে জানানো হয়েছে হাসিনা মহিউদ্দিনসহ তিনজনের নমুনায় করোনাভাইরাস পজিটিভ এসেছে।

প্রসঙ্গত, হাসিনা মহিউদ্দিন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি। জানা যায়, তাদের বাড়িতে আক্রান্ত অপর দুইজনের মধ্যে একজন ৬০ বছর বয়সী পুরুষ কেয়ারটেকার এবং ১৮ বছর বয়সী এক নারী গৃহকর্মী।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত