ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০১ জুন ২০২০, ১০:৩৬

প্রিন্ট

সেই কাউন্সিলরের পাশে দাঁড়ালেন শামীম ওসমান

সেই কাউন্সিলরের পাশে দাঁড়ালেন শামীম ওসমান
নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রাণঘাতী করোনাভাইরাসে নিহতদের লাশ দাফন-কাফনে এগিয়ে আসাসহ নানা কার্যক্রম করে আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের পাশে দাঁড়িয়েছেন স্থানীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

রোববার বিকেলে খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনার অবস্থা বেশি খারাপ হলে সংসদ সদস্য শামীম ওসমানের পরামর্শ ও সহযোগিতায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সকাল থেকে সাজেদা ফাউন্ডেশনে তার স্ত্রীর অবস্থা অবনতি হতে থাকে। তিনি অক্সিজেন সাপোর্টে চলে যান। সকাল থেকেই হাসপাতালে একাধিকবার ফোন করে খোঁজ-খবর নেন সংসদ সদস্য।

সাজেদা ফাউন্ডেশনের ম্যানেজার (পিআরও) ওবায়দুল্লাহ জানান, এমপি সাহেব সকাল থেকেই কয়েকবার ফোন দিয়ে খোঁজ-খবর নিয়েছেন এবং তাদের স্বাস্থ্যের খোঁজ-খবর রেখেছেন। তার স্ত্রীকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া সকাল থেকেই বিভিন্ন দূতাবাস ও সরকারি-বেসরকারি দপ্তর থেকে শুভাকাঙ্ক্ষীরা তার ও তার স্ত্রীর খোঁজ-খবর রাখছেন। বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থাও তাদের শারীরিক অবস্থার খোঁজ-খবর রাখছেন।

এর আগেই গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। এদিকে শনিবার (৩০ মে) নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ।

আরো পড়ুন: সেই কাউন্সিলর খোরশেদ করোনায় আক্রান্ত

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best