ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

কয়েক ঘণ্টার ব্যবধানে ৩ জায়গায় আগুন

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২০, ১৩:২৬

কয়েক ঘণ্টার ব্যবধানে ৩ জায়গায় আগুন
অগ্নিকাণ্ড, ছবি প্রতীকী

রোববার রাতে পৃথক অগ্নিকাণ্ডে গাজীপুর মহানগরীর টঙ্গী, ভুরুলিয়া ও জোড়পুকুর এলাকায় একটি ঝুট-তুলার গুদাম, লেপ-তোষকের দোকান ও এক বসত বাড়ির তিনটি কক্ষ ও মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইকবাল হাসান বলেন, ‘রাত আনুমানিক পৌনে ১০টার দিকে টঙ্গীর মিলগেট এলাকায় একটি তিন তলা ভবনের নিচ তলায় কামাল হোসেনের ঝুট ও তুলার গুদামে আগুন লাগে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।’

তাৎক্ষনিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। এতে কোনো হতাহতের ঘটনাও ঘটেনি।

এছাড়া আজ সোমবার ভোরে দত্তপাড়া এলাকায় লেপ-তোষকের একটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায় টঙ্গী ফায়ার স্টেশনের কর্মীরা।

এ ব্যাপারে জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুভাষ বাড়ৈ বলেন, ‘গাজীপুর সিটি করপোরেশনের ভুরুলিয়া এলাকায় একটি বাড়িতে আগুন লাগার খবর পাওয়া যায়। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে টিনশেড ওই বাড়ির তিনটি কক্ষ পুড়ে গেছে।’

এদিকে রোববার রাত ১টার দিকে জোড়পুকুর এলাকায় একটি বাজারে আগুন লাগে। আগুনে মাছ, মুরগি ও সবজির পাঁচটি দোকান পুড়ে গেছে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। তবে এসব ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত