ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৪ জুন ২০১৯, ১০:১৫

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রতীকী ছবি

গাজীপুরে টঙ্গী নদীবন্দর এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে মাদক ব্যবসায়ীদের ‘বন্দুকযুদ্ধে’ ইসমাইল হোসেন (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে।

সোমবার দিবারাত পৌনে ২টার দিকে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। নিহত ইসমাইল ফরিদপুরের নগরকান্দা থানার চাপহাট এলাকার মৃত রাশেদ মোল্লার ছেলে।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে র‌্যাব-১ এর একটি টহল টিম টঙ্গীর নদীবন্দর এলাকায় অভিযান চালায়। এসময় মাদক কেনাবেচা ও মাদক বিক্রির টাকা ভাগবাটোয়ারা নিয়ে একদল মাদকবিক্রেতার মধ্যে কথা কাটাকাটি হচ্ছিল। এসময় র‌্যাবের টহল টিমকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা।

আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে মাদক ব্যবসায়ী ইসমাইল হোসেন গুলিবিদ্ধ এবং র‌্যাবের দুই সদস্য আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে গেলে চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষণা করেন।

র‌্যাবের দুই সদস্যকে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ২টি গুলি ও ২ হাজার ৯৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান র‌্যাবের ঐ কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত