ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

যুবতীর অসামাজিক কর্মকাণ্ড দেখে ফেলায় ভ্যান চালককে…

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ০৯:৩৪

যুবতীর অসামাজিক কর্মকাণ্ড দেখে ফেলায় ভ্যান চালককে…
ফাইল ফটো

যুবতীর অসামাজিক কর্মকাণ্ড দেখে ফেলায় আকাশ সরদার (১৬) নামের এক কিশোর ভ্যান চালককে হত্যা করার অভিযোগ উঠেছে। নিহত আকাশ উপজেলার বাঙ্গিলা গ্রামের বাসিন্দা। বাবা মানিক সরদার। সে বাবা-মার সঙ্গে বাদামতলা এলাকার শামসুর রহমানের বাসায় ভাড়া থাকতো এবং ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

বৃহস্পতিবার বরিশালের গৌরনদী পৌর এলাকার বাদামতলা নামক এলাকায় রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার দুপুরে থানা পুলিশ ওই যুবতী ও তার মাকে আটক করেছে।

নিহতের মামা এরশাদ বয়াতী জানান, পাশের বাসার ভাড়াটিয়া তাছলিমা বেগমের কন্যা সীমা আক্তারের অসামাজিক কর্মকাণ্ড দেখে ফেলে আকাশ। এ কারণে বৃহস্পতিবার দিবাগত রাতে অজ্ঞাতনামা সন্ত্রাসী দিয়ে তার ভাগ্নের ওপর পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহবুবুর রহমান জানান, অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে ডেকে নিয়ে হামলা চালিয়ে মাথার পেছনে জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে হাসপাতাল গেটেই আকাশের মৃত্যু হয়।

তিনি আরও জানান, শুক্রবার দুপুরে লাশ উদ্ধার করে শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য আকাশের পাশের ভাড়াটিয়া সীমা আক্তার ও তার মা তাছলিমা বেগমকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত