ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

এবার বিপিএল বয়কটের ঘোষণা!

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৯

এবার বিপিএল বয়কটের ঘোষণা!

বঙ্গবন্ধুর ১০০ তম প্রতিষ্ঠাবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে বিসিবির পক্ষ থেকে আয়োজন করা হয় এবারের বিপিএল। জন্মবার্ষিকী উপলক্ষে টুর্নামেন্টের নাম পাল্টে রাখা হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ। কিন্তু অনিয়ম আর বিশৃঙ্খলার ভিড়ে এবারের বিপিএল যেন তার পূর্বের রঙও হারিয়েছে।

বিপিএল আয়োজকরা যখন দর্শকশূন্যতা নিয়ে চিন্তিত, ঠিক তখনই নতুন এক দুঃসংবাদ এল বরিশাল থেকে। এবারের বিপিএলে বরিশালের কোনো দল না থাকায় সেখানকার ক্রিকেটপ্রেমীরা টি-টুয়েন্টির এই জনপ্রিয় আসরকে বয়কটের ঘোষণা দিয়েছেন।

গত বুধবার সকাল সাড়ে ১১টার দিকে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলের সামনে ‘লাভ ফর ফ্রেন্ডস’ এবং ‘রং পেন্সিল ইয়ুথ অ্যাসোসিয়েশনের’ যৌথ আয়োজনে এক মানববন্ধনে এমন ঘোষণা দেন বরিশালের ক্রিকেটপ্রেমীরা।

মানববন্ধনে ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, ‘প্রতিবারের মতো এবারও বিপিএল শুরু হয়েছে। কিন্তু দুঃখজনক বিষয় হলো, এবারের বিপিএলে বরিশালের কোনো দল নেই। আমরা বরিশালবাসী ও ক্রিকেটপ্রেমীরা এক সঙ্গে বিপিএল বয়কটের ঘোষণা দিচ্ছি।

মানববন্ধনে সভাপতিত্ব করেন ‘লাভ ফর ফ্রেন্ডসের’ প্রতিষ্ঠাতা আরেফিন পারভেজ। এ সময় ‘রং পেন্সিল ইয়ুথ অ্যাসোসিয়েশনের’ সভাপতি শাওন অরন্য, বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদ, ‘ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের’ বরিশাল বিভাগীয় শাখার প্রচার সম্পাদক অপূর্ব বাড়ৈ, মাহমুদ হাসানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী-সংগঠক ও নানা শ্রেণি-পেশার মানুষ এই মানববন্ধনে অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর শুরু হয়েছে বুধবার (১১ ডিসেম্বর)। টি-টোয়েন্টির এই জনপ্রিয় আসরের উদ্বোধনী দিনে মাঠে তেমন দর্শক সমাগম হয়নি।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত