ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৯

বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

রাজধানীর বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে রানা ওরফে বাবু (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সাড়ে ১২টার দিকে পূর্ব বাড্ডার সেকান্দারবাগ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় বাবুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সোয়া ২টায় মৃত ঘোষণা করেন।

নিহত বাবুর গ্রামের বাড়ি বরিশাল সাহেবের হাট এলাকায়। বাবার নাম আবদুস সাত্তার। তিনি সেকান্দারবাগ এলাকায় থাকতেন এবং ওই এলাকাতেই ইন্টারনেট সরবরাহকারী একটি কোম্পানিতে চাকরি করতেন।

শুক্রবার নিহত বাবুর বন্ধু মো. মাজহারুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে তারা সেকান্দারবাগ ৬১১ নম্বর বাসায় তাদের আরেক বন্ধু হাসানের গায়ে হলুদের অনুষ্ঠানে যান। সেখানে ২য় তলার ছাদে অনুষ্ঠান চলাকালে বৃষ্টিতে কিছুটা পানি জমে গিয়েছিলো।

বৃষ্টির পর আবার অনুষ্ঠান শুরু করলে ফুল দিয়ে সাজানো লোহার র‌্যাক হাত দিয়ে ধরলে বিদ্যুৎস্পৃষ্ট হন বাবু। এতে অচেতন হয়ে পড়ে যান তিনি। বাবুকে তাৎক্ষণিক উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

আরো পড়ুন

রায়পুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

বাংলাদেশ জার্নাল/এসএস/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত