ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬ অাপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৫

প্রিন্ট

শাহ্জালাল ইসলামী ব্যাংকের চকবাজার শাখা স্থানান্তর

শাহ্জালাল ইসলামী ব্যাংকের চকবাজার শাখা স্থানান্তর
নিজস্ব প্রতিবেদক

উন্নত সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড চকবাজারের শাখা স্থানান্তর করা হয়েছে। রোববার চকবাজারের রিদমা টাওয়ার থেকে চট্টগ্রামে স্থানান্তর করা হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব মোহাম্মদ গোলাম কুদ্দুছ প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব এম. শহীদুল ইসলাম। ২০০৯ সালের ২১ ডিসেম্বর ব্যাংকের চকবাজার শাখার কার্যক্রম শুরু হয়েছিল। গ্রাহকদের অধিকতর উন্নত সেবা প্রদানের লক্ষ্যে শাখাটি স্থানান্তর করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান মোঃ নাসির উদ্দিন, সাধারণ সেবা বিভাগের প্রধান মোঃ মাহবুবুর রশীদ, আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক রাশেদ সারোয়ার, জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা ও চকবাজার শাখার ব্যবস্থাপক মোঃ সোয়েব ইসলাম চৌধুরীসহ চকবাজার এলাকার বিশিষ্ট ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ গোলাম কুদ্দুছ বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত সেবা প্রদান করায় প্রতিনিয়ত এ ব্যাংকের গ্রাহক ও শাখা সম্প্রসারিত হচ্ছে। ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা ও সমাজের সর্বস্তরের গ্রাহকদেরকে সেবা প্রদানই আমাদের অন্যতম লক্ষ্য। নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষে এবং ব্যবসা- বাণিজ্যে তুলনামূলক কম রেটে এই ব্যাংকে বিনিয়োগ সুবিধা প্রদান করছে। সার্বিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে ব্যাংকটি আরো বেশি অবদান রাখতে চায় বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. শহীদুল ইসলাম বলেন, গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে অধিকতর উন্নত সেবা প্রদানের লক্ষে চকবাজার শাখাকে বৃহৎ পরিসরে স্থানান্তর করা হয়েছে। গ্রাহক সেবা আরো গতিশীল ও সুনিশ্চিত করার লক্ষ্যে এই শাখাটি স্থানান্তর করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close