ঢাকা, রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২৯ অক্টোবর ২০১৯, ২৩:০১

প্রিন্ট

‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইনের আগেই বাড়তি ছাড়

‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইনের আগেই বাড়তি ছাড়
জার্নাল ডেস্ক

দ্বিতীয়বারের মত ক্রেতাদের জন্য ‘ইলেভেন ইলেভেন’ (১১.১১) ক্যাম্পেইন আয়োজন করেছে অনলাইন মার্কেটপ্লেস ‘দারাজ’। এই ক্যাম্পেইনের বাকি আছে কয়েক দিন। নভেম্বরের ১১ তারিখে শুরু হওয়া এক দিনের ক্যাম্পেইনে থাকছে অভূতপূর্ব কিছু অফার। কিন্তু দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইন শুরুর আগেও আছে বেশি ডিসকাউন্ট ও অফার উপভোগ সুযোগ। ১১.১১ প্রি-সেল ক্যাম্পেইনে যেসব সুবিধা থাকছে-

ওয়েলকাম ভাউচার

প্রথমবারের মত দারাজে উপভোগ করা যাবে ওয়েলকাম ভাউচার, যেটা সম্পূর্ণ নতুন ক্রেতাদের জন্য। সর্বনিম্ন ২৫০০ টাকা সমমূল্যের পণ্য-সামগ্রী ক্রয়ে ৩০০ টাকার ডিসকাউন্ট ভাউচার জিতে নেয়া যাবে। ভাউচার কোডটি এসএমএস-এর মাধ্যমে ১০ নভেম্বরের মধ্যেই ক্রেতাদেরকে পাঠিয়ে দেয়া হবে, যা শুধুমাত্র দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনের জন্যই প্রযোজ্য হবে।

১ টাকা গেম

এবছর দারাজ হ্যাপি শপিং ক্যাম্পেইনের ১ টাকা গেম শুরু করে দারাজ। অফারটির ব্যাপক জনপ্রিয়তার কারণে দারাজ ১১.১১ সেলের কিছুদিন আগে আবারো চালু হতে যাচ্ছে ক্রেতাদের বহুল কাঙ্খিত ১ টাকা গেম। মাত্র ১ টাকাতেই মোবাইলসহ আরও নিত্য-প্রয়োজনীয় পণ্য জিতে নেয়া যাবে।

গিভ অ্যাওয়ে অফার

মনের মত উইশলিস্ট বানিয়ে কার্টে যুক্ত করুন। সবচেয়ে পছন্দের পণ্যটি একদম ফ্রি উপভোগ করতে সৌভাগ্যবান ক্রেতা হতে পারেন আপনিও।

মেগা ভাউচার

১১.১১ সেল ক্যাম্পেইন জুড়ে প্রস্তুত করা হবে বিভিন্ন প্রকার মেগা ভাউচার, তবে ক্যাম্পেইনের আগেই এরকম কিছু ভাউচার উপভোগ করতে চাইলে চোখ রাখতে পারেন দারাজ অ্যাপে।

স্টোর ফলো অফার

সর্বোচ্চ ডিসকাউন্ট অফার এখন বিভিন্ন উপায়ে উপভোগ করা সম্ভব, তবে পছন্দ অনুযায়ী দারাজ স্টোর অনুসরণ করেও এবার অনেক বেশি ডিসকাউন্ট বুঝে পাওয়া সহজ হবে।

প্রি-পেমেন্ট ডিসকাউন্ট

নির্ধারিত পার্টনার ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে পাওয়া যাবে ১০% ছাড়। একজন ক্রেতা সর্বোচ্চ ১০০০ টাকা সমমূল্যের অর্ডারে ডিসকাউন্ট অফারটি উপভোগ করতে পারবে।

দারাজ বন্ধু প্রোগ্রাম অফার

দারাজ অ্যাপ রেফার করে ইনস্টল প্রতি বুঝে নিন ১০০ টাকা ভাউচার। বন্ধু প্রোগ্রামে সর্বোচ্চ ৩০০০ টাকা পর্যন্ত ভাউচার লুফে নেওয়ার সুযোগ থাকছে।

ফ্রি ডেলিভারি

‘ইলেভেন ইলেভেন’ সিঙ্গেলস ডে ক্যাম্পেইনে ফ্রি ডেলিভারি থাকবে কিন্তু ক্রেতাদের জন্য সবচেয়ে বড় সুবিধা হল ক্যাম্পেইনটির আগেই সম্পূর্ণ ফ্রী হোম ডেলিভারি আবারও উপভোগ করতে পারবে একদম নিশ্চিন্তে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত