ঢাকা, বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে পুমার নতুন আউটলেট

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ নভেম্বর ২০২১, ১৭:৫৩

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে পুমার নতুন আউটলেট
জার্নাল ডেস্ক

বাংলাদেশে বিশ্ববিখ্যাত জার্মান স্পোর্টসওয়ার ব্র্যান্ড পুমা’র ৩য় ফ্লাগশিপ আউটলেটের যাত্রা শুরু হলো। ১৭ নভেম্বর ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের লেভেল টু-তে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে গ্লোবাল এই ব্র্যান্ডটি।

বাংলাদেশে পুমার এক্সক্লুসিভ ফ্র্যাঞ্চাইজ পার্টনার ডিবিএল গ্রুপের হাত ধরে লঞ্চ করা হয়েছে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের নতুন আউটলেটটি। এর আগে ২০১৯ সালে রাজধানী ঢাকার বনানী ১১ নম্বর রোডে ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধন করে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে ব্যবসা শুরু করেছিলো এরা। পরবর্তীতে ধানমন্ডি ২৭-এ আউটলেট চালু করে গ্লোবাল এই ব্রান্ডটি।

৭০ বছর ধরে জার্মান ব্রান্ড পুমা বিশ্বের ১২০টি দেশে স্পোর্টস লাইফস্টাইলের পণ্য বাজারজাত করে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। বিশ্বের অন্যান্য ফ্লাগশিপ আউটলেটগুলোতে পুমা’র যেসব পণ্য পাওয়া যায়, সেই একই পণ্যগুলো এখন পাওয়া যাচ্ছে বাংলাদেশে পুমা’র নতুন বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স আউটলেটসহ বনানী ও ধানমন্ডি ২৭-এর আউটলেটগুলোতে।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের এই নতুন আউটলেটে স্পোর্টস স্টাইল, রানিং, ট্রেনিং ও ফিটনেস লাইনআপের অধীনে থাকা পুমা’র সব পণ্যই পাওয়া যাবে। যার মধ্যে আছে নানা রকম জুতা, টি-শার্ট, পোলো শার্ট, ব্যাক প্যাক, ট্রাভেল ব্যাগ, হাত ব্যাগ, জ্যাকেট, ক্যাপ, স্পোর্টস ব্যাগ, রানিং শু, ওয়াকিং শু ইত্যাদি।

বনানী ও ধানমন্ডি ২৭ আউটলেটে বাংলাদেশের মানুষের বিপুল আগ্রহ ও জনপ্রিয়তার ধারাবাহিকতায় বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে আউটলেট চালু করা হয়েছে বলে ডিবিএল গ্রুপের পক্ষ থেকে জানানো হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে ঢাকায় আরও নতুন আউটলেটসহ দেশের বিভিন্ন স্থানে পুমা'র নিজস্ব আউটলেট লঞ্চের পরিকল্পনা নিয়েও কাজ করছে ডিবিএল গ্রুপ।

উদ্বোধনের সময় ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার, ভাইস চেয়ারম্যান এম এ রহিম, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা এম এ কাদের এবং ডিবিএল গ্রুপের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত