ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

পিকনিকের বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে শিক্ষিকার হাত বিচ্ছিন্ন, আহত ১৫

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১০ মার্চ ২০২০, ১৫:২৫  
আপডেট :
 ১০ মার্চ ২০২০, ১৬:৩৭

পিকনিকের বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ, শিক্ষিকার হাত বিচ্ছিন্ন

গোপালগঞ্জে শিক্ষা সফরে আসা রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পিকনিক বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে অন্তত ১৫ শিক্ষার্থী আহত হয়েছে। এতে ফাহিমা বেগম নামে এক শিক্ষিকার বাঁ-হাত বিচ্ছিন্ন হয়ে গেছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১০ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত শিক্ষার্থীদের কয়েকজন জানান, দূর একটি ট্রাক দাঁড়িয়ে থাকা অবস্থায় দেখে ওভারটেক করছিল পিকনিক বাস। হঠাৎ ট্রাকটি পেছনে আসা শুরু করলে, বাসের চালক নিয়ন্ত্রণ রাখতে পারেননি। ধাক্কা দেয় ট্রাকের পেছনে। এসময় বাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে আহত হয় শিক্ষার্থীরা। এক হাত বিচ্ছিন্ন হয়ে যায় শিক্ষিকার। অস্ত্রোপচারের জন্য তাকে দ্রুত নেয়া হয়েছে গোপালগঞ্জ সদর হাসপাতালে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মদ সিকদার জানান, এ ঘটনায় উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের পৌরনীতি বিভাগের শিক্ষিকা ফাহিমা বেগমের বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আহত অন্তত ১৫ শিক্ষার্থী।

শেষ খবর পাওয়া পর্যন্ত হাত বিচ্ছিন্ন হয়ে যাওয়া ওই শিক্ষিকাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছে।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত