ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

জবি শিক্ষক সমিতি নির্বাচন: নীলদলের একাংশের প্যানেল ঘোষণা

  জবি প্রতিনিধি

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২২, ১০:৪৩

জবি শিক্ষক সমিতি নির্বাচন: নীলদলের একাংশের প্যানেল ঘোষণা
জগন্নাথ বিশ্ববিদ্যালয়। ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির (জবিশিস) নির্বাচন আগামী ২১ ডিসেম্বর। নির্বাচনকে সামনে রেখে প্যানেল ঘোষণা করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন নীলদলের একাংশ।

সোমবার রাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদলের একাংশের সভাপতি অধ্যাপক ড. পরিমল বালা ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের সই করা বিজ্ঞপ্তিতে এই প্যানেল ঘোষণা করা হয়।

এই প্যানেল থেকে সভাপতি পদে বিজ্ঞান অনুষদের ডিন ও রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. শাহজাহান এবং সাধারণ সম্পাদক পদে মার্কেটিং বিভাগের অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ নির্বাচন করবেন।

সহ-সভাপতি পদে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. উজ্জ্বল কুমার আচার্য্য, কোষাধ্যক্ষ পদে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সুরঞ্জয় কুমার দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুস সামাদ এই প্যানেল থেকে নির্বাচন করবেন।

এ ছাড়া সদস্য পদে প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. দোলন রায়, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. ফারিজুল ইসলাম, সংগীত বিভাগের সহকারী অধ্যাপক মো. মাহমুদুল হাসান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক নাজিয়া আরিফা, ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক আয়েশা আক্তার, শিক্ষা ও গবেষণা অনুষদের সহকারী অধ্যাপক কাজী ফারুক হোসেন, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক সাজিয়া আফরিন, চারুকলা বিভাগের প্রভাষক মো. রাসেল রানা, আধুনিক ভাষা ইন্সটিটিউটের প্রভাষক বেনজির এলাহি মুন্নি এই প্যানেল থেকে নির্বাচন করবেন।

নীলদলের একাংশের সভাপতি অধ্যাপক ড. পরিমল বালা বলেন, আমরা এবার অভিজ্ঞ ও তারুণ্যের মিশ্রণে একটি প্যানেল দিয়েছি। যারা সবাই অত্যন্ত উদ্যমী। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য সুন্দর গবেষণার পরিবেশ নিশ্চিতে ও সার্বিক উন্নয়নে কাজ করে যেতে যারা বদ্ধপরিকর। আশা করি শিক্ষকরা সেই ভরসা রেখেই এবারের নির্বাচনে এই প্যানেলকে জয়ী করবেন।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত