ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬ আপডেট : ৪১ মিনিট আগে English

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ১৬:৩৯

প্রিন্ট

ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি
জাককানইবি প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে ঊষার (ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন) ঈদ পুনর্মিলনী, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, বৃত্তিপ্রদান,স্বরনিকার মোড়ক উন্মোচন ও নতুন কমিটি গঠন করা হয়েছে।

ঈদের দ্বিতীয় দিন শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠান হয়।

তিনটি ক্যাটাগরিতে ৯জন ট্যালেন্টপুলে ও সাধারণ গ্রেডে ৩১ জন শিক্ষার্থীদের এতে বৃত্তি দেয়া হয়। গত একবছর এর মধ্য ১১ জন সদস্য প্রথম শ্রেণির চাকরিতে প্রবেশ করায় তাদের বিশেষ সম্মাননা দেয়া হয়।

স্মরণিকার মোড়ক উন্মোচন শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টুরিজম অ্যান্ড হসপিটালিটি বিভাগের মাস্টার্স এর ছাত্র মেহেদী আনজাম হাসিবকে সভাপতি ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হুমায়ুন আহমেদকে সাধারণ সম্পাদক করে ঊষার নতুন কমিটি গঠন করা হয়েছে।

ঊষার চেয়ারম্যান খায়রুল আনামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাহিদ ইকবালের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন গাজীপুর-০৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ এমপি, শ্রীপুর উপজেলার চেয়ারম্যান শামসুল আলম প্রধানসহ এলাকায় গণ্যমান্য ব্যক্তিরা।

এছাড়াও ঊষার সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক গিয়াসউদ্দিন আহমদ,ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার ওয়ারেস আল হারুনী, ট্রান্সকম লিমিটেডের নির্বাহী পরিচালক জালাল উদ্দীন আকন্দ, পুলিশ হেডকোয়ার্টার্সের রিক্রুটম্যান অ্যান্ড ক্যারিয়ার এ পুলিশ সুপার হিসেবে কর্মরত মাহফুজুর রহমান আল মামুন, কিশোরগঞ্জের কটোয়াদি উপজেলা শিক্ষা অফিসার সৈয়দ আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, ২৬ জুলাই উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দুই হাজারেরও বেশি শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়গুলোতে ভর্তির চর্চা হিসেবে ঊষা প্রতিষ্ঠার পর থেকে উপজেলার সব স্কুল কলেজের শ্রেণির ১ম সারির মেধাবী শিক্ষার্থীরা অংশগ্রহণের মাধ্যমে এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ঊষার নবনির্বাচিত সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ জানান ঊষার সব সম্মানিত ও সাধারণ সদস্যের মধ্যে সমন্বয় সাধন করে তেত্রিশ বছরের ঐতিহ্যবাহী এ সংগঠনকে আগামী একবছরে আরো বহুদূর এগিয়ে নিতে চাই।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত