ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

নুরের উপর হামলার প্রতিবাদে ঢাবি শিক্ষার্থীদের মানববন্ধন

  ঢাবি প্রতিনিধি

প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ১৪:৪০

নুরের উপর হামলার প্রতিবাদে ঢাবি শিক্ষার্থীদের মানববন্ধন

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরের উপর বারবার সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মঙ্গলবার দুপুর সোয়া ১২টায় বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে সাধারণ শিক্ষার্থীর ব্যানারে মানববন্ধনের আয়োজন করেন শিক্ষার্থীরা। এসময় নুরের উপর হামলাকারীদের শাস্তির দাবি করেন তারা।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাসানুল হক বান্না বলেন, ‘ডাকসুর ভিপির উপর হামলা হয়েছে। আপনারা দেখেছেন বর্তমান প্রতিটি হামলার সাথে ক্ষমতাসীন সংগঠন ছাত্রলীগ জড়িত। আমরা প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাই, তিনি যেন নুরুল হক নুরকে নিরাপত্তা দেন এবং দোষীদেন শাস্তির আওতায় আনেন।’

মানববন্ধনে নুসরাত তাবাসসুম বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপি যদি হামলার শিকার হতে পারে সেখানে আমরা কেউ নিরাপদ না। যদি এদের বিচার না করা হয় তাহলে এই সন্ত্রাসীদের সাহস বেড়ে যাবে। তারা বার বার সন্ত্রাসী কার্যক্রম চালাতে সাহস পাবে।’

মানবন্ধনে আরও উপস্থিত ছিলেন, শেখ এ্যামিলি জামাল, আকরাম হোসেন,সোহরাব হোসেন, নাহিদ ইসলাম, রামিম সহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্ধশতাধিক শিক্ষার্থী।

  • সর্বশেষ
  • পঠিত