ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬ আপডেট : ১৮ মিনিট আগে English

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ১৯:০০

প্রিন্ট

শুটিং রেখে ক্যারাম খেলছেন মিমি

শুটিং রেখে ক্যারাম খেলছেন মিমি
বিনোদন ডেস্ক

একটা সময় নিজেকে অভিনয়ে ডুবিয়ে রাখতেন সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। কিন্তু এখন সংসদ সদস্য হওয়ায় আগের মত সিনেমায় ব্যস্ত রাখতে পারেন না নিজেকে। অনেক দিন ধরেই তাকে দেখা যাচ্ছে না পর্দায়। তাকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘মন জানে না’ ছবিতে। এরপর আর দেখা যায় নি।

তবে এবার পুরদস্তুর কাজে ফিরএছেন টালিউডের এই নায়িকা। ছবির নাম ‘ড্রাকুলা স্যার’। ছবিটি পরিচালনা করছেন দেবালয় ভট্টাচার্য। ছবিতে মিমির নায়ক অনির্বাণ।

কলকাতার কালিঘাট এলাকায় চলছে শুটিং। শুটিং চলার ফাঁকে ছোটদের সঙ্গে স্থানীয় একটি মন্দিরের চাতালে বসে ক্যারাম খেলতে দেখা গেল অভিনেত্রীকে। পরনে ছিল সাদা-কালো শাড়ি। সঙ্গে লাল স্রাগ বা সোয়েটার জাতীয় কিছু। ‘ড্রাকুলা স্যার’ ছবির শুটিংয়ের ফাঁকে যে তিনি ক্যারাম খেলতে বসেছিলেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

‘ড্রাকুলা স্যার’ ছবিটি সাইকোলজিক্যাল থ্রিলার। এই সময়ের প্রেক্ষাপটে ছবির গল্প দানা বাঁধলেও চিত্রনাট্য ১৯৭০-এর প্রেক্ষাপটে। ছবিতে ‘মঞ্জরি’ চরিত্রে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী। ছবিতে সাতের দশক তুলে ধরা হবে। নকশাল আন্দোলনের ছোঁয়াও থাকবে। ঋতুপর্ণ ঘোষের ‘গানের ওপারে’ ধারাবাহিকের ‘পুপে’ চরিত্রটিকে মাথায় রেখে মঞ্জরির চরিত্র এঁকেছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য।

‘ধনঞ্জয়’-এর পর এই ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে মিমি ও অনির্বাণকে। ফলে অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি দর্শকেরদের কাছেও একটি বড় পাওয়া।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত