ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

এক মঞ্চে সনু নিগম ও মেহজাবিন

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২০, ১৮:২২

এক মঞ্চে সনু নিগম ও মেহজাবিন

‘বলে চুড়িয়া’, ‘সুরাজ হুয়া মাদধাম’, ‘অ্যাইসা দিওয়ানা’, ‘মুজসে শাদি কারুগি ’ গানগুলো দিয়ে বেশ জনপ্রিয়তা পান ভারতের সঙ্গীতশিল্পী সনু নিগম। একটি বর্ণাঢ্য কনসার্টে অংশ নিতে ঢাকায় এসেছেন তিনি।

গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ী মাঠে আজ সন্ধ্যায় কনসার্টে অংশ নিবেন। এ কনসার্টের আয়োজক জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন (জেডএইএফ)।

প্রতিষ্ঠানটি গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম কর্তৃক পরিচালিত। মূলত এ অনুষ্ঠানের মাধ্যমে জেডএইএফ কর্তৃক মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি প্রদান করা হবে। অনুষ্ঠানের শিক্ষাবিষয়ক কার্যক্রম শেষে সাংস্কৃতিক পর্বে গান গাইবেন সনু নিগম।

সনু নিগম ছাড়াও এই কনসার্টে অংশ নিয়েছেন মেহজাবিন, চাঁদনী, মিম চৌধুরী, সিনথিয়া ও লাবণ্য। তারা এই অনুষ্ঠানে নৃত্য পরিবেশনা করবেন বলে জানা যায়। নৃত্যের মাধ্যমে শিল্পীরা তুলে ধরবেন বাংলার ষড়ঋতু ও প্রকৃত শিক্ষায় শিক্ষিত হওয়া বিষয়ক দৃশ্যাবলী।

গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সেতু ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।

এ অনুষ্ঠান প্রসঙ্গে মেয়র জাহাঙ্গীর আলম বলেন, ‘প্রতি বছরই আমি এ ফাউন্ডেশনের মাধ্যমে গাজীপুরের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি প্রদান করি। এবারো তার ব্যতিক্রম হচ্ছে না। এটি একটি সমাজসেবামূলক কাজ।

অনুষ্ঠান শেষে অতিথি ও উপস্থিত জনসাধারণের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান থাকে। এবার সে আয়োজনে আমরা সনু নিগমকে আমন্ত্রণ জানিয়েছি। তিনি আমাদের আমন্ত্রণে সাড়া দিয়ে বাংলাদেশে এসেছেন। আশা করছি অনুষ্ঠানটি সবার ভালো লাগবে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত