ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

তাপসের মৃত্যু মানতে পারছেন না অঞ্জু ঘোষ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩৬

তাপসের মৃত্যু মানতে পারছেন না অঞ্জু ঘোষ

তাপস পাল, বাংলা চলচ্চিত্রে দর্শকদের কাছে এক আবেগের নাম। অল্প বয়সেই অভিনয়ে নাম লেখান। একটু একটু করে নিজেকে অভিনয় করেছেন স্বকীয় ও প্রতিষ্ঠিত। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে এক উল্লেখযোগ্য নাম তাপস পাল। দীর্ঘকাল রাজত্ব করেছেন অভিনয় জগতে। দাপটের সাথে করে গিয়েছেন অভিনয়। হঠাৎ করে তাঁর চলে যাওয়াটা শোবিজ অঙ্গনে শোকের মাতম ফেলে দেয়। একজন দাপুটে অভিনেতার বিদায়ে শোবিজ অঙ্গন আজ স্তব্দ।

তাপস পালের সঙ্গে জুটি বেঁধে অনেক ছবিতে কাজ করেছেন ‘বেদের মেয়ে জোসনা’ ছবির নায়িকা অঞ্জু ঘোষ। তাপস পালের মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছেন না এই নায়িকা। তাঁর মৃত্যুতে ব্যথিত হয়েছেন তিনি। আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে তাপসের সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেন, তুমি রবে নীরবে হৃদয়ে মম, মেনে নিতে পারছি না, তুমি আমাদের মধ্যে আর নেই...

তাপস অঞ্জু জুটি বেঁধে অভিনয় করেছেন প্রাণের চেয়ে প্রিয়, রাজার মেয়ে পারুল, প্রাণ সজনী, এই ঘোর এই সংসার ছবিতে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে স্নায়ুর রোগে ভুগছিলেন তাপস পাল। কথা বলা ও চলা-ফেরায় সমস্যা ছিল। গত ১ ফেব্রুয়ারি শহরতলী বান্দ্রার হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই তিনি ভেন্টিলেশনে ছিলেন। ৬ ফেব্রুয়ারি ভেন্টিলেশন থেকে বের করা হয়। সোমবার রাতে ফের অসুস্থ হয়ে পড়েন। এরপর মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে নেওয়া হলে মঙ্গলবার ভোরে ৩টা ৩৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত