ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

আরিয়ানের প্রথম ধারাবাহিক ‘গল্পগুলো আমাদের’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৭, ১৬:৩৮

আরিয়ানের প্রথম ধারাবাহিক ‘গল্পগুলো আমাদের’

তরুণ নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। পরিচালনায় পথচলার শুরু ৫ বছর আগে। এই ৫ বছরেই তিনি বাজিমাত করেছেন। এই পর্যন্ত গুনে গুনে ৪০টি নাটক বানিয়েছেন তিনি। যার অধিকাংশই দর্শকপ্রিয় এবং প্রশংসিত হয়েছে। সর্বশেষ তার পরিচালিত টেলিফিল্ম ‘বড় ছেলে’ তো বাংলা নাটকে এক অনন্য ইতিহাস তৈরি করেছে।

খণ্ড নাটকের সফল জার্নির মাঝে একটি লম্বা জার্নি করতে চান আরিয়ান। অর্থাৎ ধারাবাহিক নাটক নির্মাণ। প্রথমবারের মতো তিনি নির্মাণ করছেন একটি ধারাবাহিক নাটক। এর নাম ‘গল্পগুলো আমাদের’।

নামেই বোঝা যায়, এখানে মানুষের একান্ত জীবনঘনিষ্ঠ কিছু গল্প উঠে আসবে। হ্যাঁ ঠিক তাই। চার প্রজন্মের মানুষের গল্প তুলে ধরা হবে এই নাটকে। এতে বিভিন্ন প্রজন্মের চরিত্র হিসেবে অভিনয় করবেন সৈয়দ হাসান ইমাম, দিলারা জামান, ইন্তেখাব দিনার, নাদিয়া, অপূর্ব, তাসনুভা তিশা, তামিম মৃধা প্রমুখ। ইতিমধ্যে নাটকটির শুটিং শুরু হয়েছে।

‘গল্পগুলো আমাদের’ প্রসঙ্গে নির্মাতা আরিয়ান জানিয়েছেন, আমার সবগুলো নাটক ছিলো গল্পনির্ভর। এবং সেগুলো ছিলো দর্শকের জীবনঘনিষ্ঠ। এটি ধারাবাহিক হলেও এখানেও আমাদের সবার খুব পরিচিত গল্পই তুলে ধরা হবে। আশা করছি দর্শকের পছন্দসই কিছু পাবেন।

ধারাবাহিক ‘গল্পগুলো আমাদের’-এর চিত্রনাট্য লিখেছেন অবয়ব সিদ্দিকী মিডি। এর শীর্ষসংগীত গাইবেন মিনার। সংগীত পরিচালক হিসেবে থাকছেন সাজিদ সরকার। দৃক’র ব্যানারে নাটকটি প্রযোজনা করছেন ইরফান উল্লাহ। এটি এনটিভিতে প্রচার হবে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত