ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৪ মার্চ ২০২০, ১৪:৫২

প্রিন্ট

ধারাবাহিক নাটকে মন্দিরা

ধারাবাহিক নাটকে মন্দিরা

Evaly

বিনোদন প্রতিবেদক

চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১২ এর সিজন একের দ্বিতীয় রানার আপ হলেও নিজেকে এখন অভিনয়ের দিকেই ব্যস্ত রেখেছেন মন্দিরা। এর পাশাপাশি মিউজিক ভিডিও কিংবা বিজ্ঞাপনে তো সরব উপস্থিতি রয়েছেই। সম্প্রতি ‘কলঙ্ক’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়ে বেশ আলোচনায় আসেন তিনি।

মিউজিক ভিডিওতে কম কাজ করা হলেও বিজ্ঞাপনেই বেশি দেখা মেলে তার। পাশাপাশি নাটকেও রয়েছেন সরব। সম্প্রতি নতুন একটি ধারাবাহিক নাটকের শুটিং শেষ করলেন তিনি। এর নাম ‘অস্থির বডি বিল্ডার’। ৬ পর্বের এই নাটকটি পরিচালনা করছেন আকাশ রঞ্জন। মন্দিরা ছাড়াও এতে আরও রয়েছেন ফারুক আহমেদ।

মন্দিরা বলেন, মাঝে একটু বিরতি ছিল। তাই এরমধ্যে খুব একটা নাটক করা হয় নি। তবে এখন আবার নাটকে কাজ করছি। সামনেও নিয়মিত কাজ করবো।

খুব শিগগিরই নাটকটি বৈশাখী চ্যানেলে প্রচার করা হবে বলে জানা যায়। নাটকের বাইরে মন্দিরা কাজ করেছেন প্রায় ১৫টিরও বেশি বিজ্ঞাপনে। এরমধ্যে রয়েছে যমুনা এসি, আর এফ এলের ক্লিক ফ্যান, রাধুনি মসলা, গ্রামীণফোন, স্যামসাং টিভি, বেঙ্গল বাকেট ও ইস্পাহানি জেরিন প্রিমিয়াম টি। এছাড়াও করেছেন বেশ কিছু ওভিসির কাজ। এর মধ্যে রয়েছে বেস্ট বাই আর এফ এল, সেজান টমেটো কেচাপ, অ্যাপোলো হাসপাতাল, নাজমা বাথরুম ফিটিংস, প্যারাসুট কোকোনাট অয়েল, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, হেলথ এডভাইজিং ও আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯ ইত্যাদি।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত