ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৩ মে ২০২০, ০৯:৫৯

প্রিন্ট

ঋষি কাপুর স্মরণে আলিয়ার হৃদয়স্পর্শী স্ট্যাটাস

ঋষি কাপুর স্মরণে আলিয়ার হৃদয়স্পর্শী স্ট্যাটাস

Evaly

বিনোদন ডেস্ক

আলিয়া ভাটের চোখে ভিন্নভাবেই ধরা দেন কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর। সুপারস্টার ইমেজের বাইরে আলিয়া ভাটের কাছে শেষ দু’বছর ধরে তিনি ছিলেন তার প্রিয় আঙ্কেল, তার বন্ধু হিসাবে, তার চাইনিজ খাবার খাওয়ার পার্টনার। তাই তার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছিলেন রণবীর কাপুরের এই বান্ধবী।

গত বৃহস্পতিবার রাতে ঋষি কাপুরকে স্মরণে একটি হৃদয়স্পর্শী বিবৃতিও দেন আলিয়া।

সোশ্যাল মিডিয়ায় ঋষি কাপুর স্মরণে আলিয়া ভাট লেখেন, ‘তোমাকে নিয়ে আর কি বলব! একজন ভীষণ সুন্দর মানুষ...যে আমার জীবনে অনেক ভালোবাসা নিয়ে এসেছে। আজ সবাই লেজেন্ড ঋষি কাপুরের কথা বলছে.. আমিও তাকে ছোট থেকে সেই ভাবেই চিনে এসেছি। কিন্তু গত দু’বছরে সবটা বদলে গেছে। আমি তাকে চিনেছি একজন বন্ধু হিসাবে, আমার মতোই চাইনিজ খাবার খেতে ভালোবাসেন। এমনকি সিনেমা পাগল আমার মতো। যে লড়াকু, যার মধ্যে নেতৃত্ব দেয়ার ক্ষমতা আছে, যিনি খুব ভালো গল্প বলতে পারেন..আর অবশ্যই টুইট করতে ভীষণ ভালোবাসেন এবং বাবা হিসাবেও সমান দায়িত্বশীল!’

গত দু’বছর ধরে আমি তোমার কাছে অফুরন্ত ভালোবাসা পেয়েছি। তোমার ওই উষ্ণতা ভরা আলিঙ্গন...আমি সারাটা জীবন মনে রাখব! আমি গোটা বিশ্বকে ধন্যবাদ জানাই তোমার মতো একটা মানুষকে জানতে সুযোগ পাবার জন্য...আজ আমরা সকলেই হয়ত বলতে পারি..উনি আমারদের পরিবারের অংশ-কারণ উনি ঠিক সেইভাবেই আপন করে নিতেন! অনেক ভালোবাসা নিও ঋষি আঙ্কেল! তোমাকে খুব মিস করব! ধন্যবাদ তোমাকে কারণ তুমি একদম তোমার মতো’।

প্রসঙ্গত, কাপুর অ্যান্ড সানস ছবিতে একসঙ্গে অভিনয়ও করেছেন ঋষি কাপুর ও আলিয়া ভাট। নীতু কাপুর ও ঋষি কাপুরের একটি রোমান্টিক ছবি এবং রণবীরের সঙ্গে ঋষির একটি মিষ্টি মুহূর্তও শেয়ার করেন আলিয়া। লেখেন- ‘সুন্দর দুই পুরুষ’।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত