ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২৮ মে ২০২০, ১৯:৪৭

প্রিন্ট

লকডাউনেও ১৫ নাটক প্রযোজনা করলেন মাসুদুল হাসান

লকডাউনেও ১৫ নাটক প্রযোজনা করলেন মাসুদুল হাসান
জার্নাল ডেস্ক

এই ঈদুল ফিতরে প্রযোজনা প্রতিষ্ঠান ‘মোশনরক এন্টারটেইনমেন্ট’ এর ব্যানারে নির্মিত ১৫টি নাটক বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে। এছাড়া নাটকগুলি বিভিন্ন প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলেও দেখা যাবে। নাটকগুলি প্রযোজনা করেছেন মোশনরক এন্টারটেইনমেন্টের স্বত্বাধিকারী মাসুদুল হাসান।

মোশনরকের নির্মিত নাটকগুলির মধ্যে রয়েছে ‘ডিজে নাচবো তোর বিয়াতে’, ‘কবির খান ও বুমেরাং’, ‘রিসেন্ট প্রেম’, ‘টেককেয়ার’, ‘টয়বয়’, ‘অ্যাঞ্জেল’, ‘পিওর লাভ’, ‘কাপল থেরাপি’, ‘শো মেকার’, ‘এরেঞ্জ লাভ’, ‘মিসিং’, ‘ভিউবাবা’, ‘ছেলেটি লাজুক’, ‘বিবাহ করিতে চাই না’ এবং ‘হঠাৎ দেখা’।

এই নাটকগুলি এই সময়ের বিখ্যাত সকল নির্মাতারা তৈরি করেছেন এবং বর্তমান সময়ের জনপ্রিয় সব তারকারা এতে অভিনয় করেছেন। এর মধ্যে প্রয়াত অভিনেতা হুমায়ূন সাধু অভিনীত নাটকও রয়েছে।

কোন প্রতিষ্ঠান কীভাবে এই লকডাউনের সময় এতগুলি নাটক তৈরি করেছে? জানতে চাইলে মাসুদুল হাসান বলেন, ‘আমাদের এই ১৫ টি নাটক শুটিং হয়েছে করোনার পরিস্থিতির আগেই।’ ঈদ আসার সাথে সাথে পরিচালক, অভিনেতা এবং অভিনেত্রীদের শিডিউল দ্রুত গতিতে তুলতে হয়, তাই আমরা বছরের শুরুতে নাটকগুলি শ্যুট করেছি এবং এই কারণেই আমি প্রডাকশনগুলি প্রচার করতে সক্ষম হয়েছি।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best