ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৯ জুন ২০২০, ১১:৫১

প্রিন্ট

১ দশক পর ধারাবাহিকে আনিসুল হক, নির্মাণে জুয়েল

১ দশক পর ধারাবাহিকে আনিসুল হক, নির্মাণে জুয়েল
বিনোদন প্রতিবেদক

শুরু হতে যাচ্ছে নতুন একটি ধারাবাহিক নাটক। এর নাম 'মানিকজোড়'। এটি পরিচালনা করবেন আবু রায়হান জুয়েল। আর এ ধারাবাহিকটি লিখেছেন জনপ্রিয় কথা সাহিত্যিক আনিসুল হক।

প্রায় ১০ বছর অর্থাৎ ১ দশক পর নতুন ধারাবাহিক লিখলেন তিনি। শুধু তাই নয়, এটি দিয়ে ৪ বছর পর ধারাবাহিক নাটক নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা জুয়েল। সর্বশেষ ২০১৬ সালে তিনি নির্মাণ করেছিলেন ধারাবাহিক 'বিউটি বোর্ড'। মাঝে টিভিসি, ওভিসি ও ডকুমেন্টারী নির্মাণ করলেও নাটক নির্মাণ করেননি এই নির্মাতা।

নতুন এই নাটকটির শুটিং শুরু হবে অক্টোবর মাস থেকে। ইতোমধ্যে প্রায় ২৬ পর্ব লেখার কাজ শেষ হয়েছে।

এ সম্পর্কে আবু রায়হান জুয়েল বলেন, '২ ভাই গ্রাম থেকে ঢাকায় আসে একজন অতিচালাক অন্যজন হাবাগুবা এই দুই জনকে নিয়েই এগিয়ে যায় গল্প। কাস্টিং শিগগিরই ফাইনাল হবে। আশা করি দর্শকরা ভালো কিছু পাবেন। আর আমিও ভালো নির্মাণের চেষ্টা করবো। কোন চ্যানেলে প্রচারিত হবে এখনো ফাইনাল না, তবে এনটিভির অনুষ্ঠান প্রধান প্রয়াত মোস্তফা কামাল সৈয়দ সাথে এই ধারাবাহিক নিয়ে আলোচনা হয়েছিলো। নির্মাণের পর আসলে বলতে পারবো।

এটি প্রযোজনা করবেন 'মাস্টার কমিউনিকেশন'।

বর্তমানে জুয়েল নির্মাণ করছেন সরকারি অনুদানের একটি চলচ্চিত্র। নাম ' অ্যাডভেঞ্চার অব সুন্দরবন'। এতে অভিনয় করছেন পরীমনি ও সিয়াম। আগামী আগস্টে এর শেষ লটের শুটিং শুরু হবে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত