ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ১২ জুলাই ২০২০, ১৮:১৩

প্রিন্ট

সুশান্তের মৃত্যু: চাঞ্চল্যকর তথ্য দিলেন সালমানের ম্যানেজার

সুশান্তের মৃত্যু: চাঞ্চল্যকর তথ্য দিলেন সালমানের ম্যানেজার
বিনোদন ডেস্ক

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর চার সপ্তাহ কেটে গেলেও এর রহস্যের জট এখনও কাটছেই না। প্রতিদিনই হচ্ছে এই বিষয়ে নানান মুখরোচখ খবর। শোবিজ থেকে শুরু করে রাজনীতি, ক্রীড়াজগত সবখানেই তাকে নিয়ে কথা হচ্ছে। উঠছে প্রশ্নও, কেন এভাবে আত্মহননের পথ বেছে নিলেন সুশান্ত সিং রাজপুত?

সেই প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। চলছে নানা রকম জিজ্ঞাসাবাদ। এখন পর্যন্ত ৩১ জনের বয়ান রেকর্ড করেছে বান্দ্রা পুলিশ। সেই তালিকায় রিয়া চক্রবর্তী, মুকেশ ছাবড়া, সঞ্জনা সাংঘি, সঞ্জয় লীলা বানসালিসহ অনেকেই রয়েছেন।

এবার জানা গেলে, জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টির। শুক্রবার তাকে টানা পাঁচ ঘন্টা জেরা করে মুম্বাই পুলিশ। সেখানে মুখ খুলেছেন তিনি।

বলিউডে ট্যালেন্ট ম্যানেজার হিসেবে পরিচিত রেশমা। এর আগে তিনি বহুদিন সালমান খানের ম্যানেজার হিসেবে কাজ করেছেন। কোনো এক অজ্ঞাত কারণে তিনি সরে আসেন সেই পদ থেকে। তাও ২ বছর হতে চলল। এছাড়াও বলিউডের প্রথম সারির অনেক অভিনেতা অভিনেত্রীদেরই ম্যানেজার ছিলেন তিনি।

সেই তালিকায় আলিয়া ভাট থেকে ক্যাটরিনা কাইফ সকলেই আছেন। বর্তমানে তিনি অক্ষয় কুমারের ম্যানেজার হিসেবে কাজ করেন। বলিউডে কান পাতলে শোনা যায় সালমানের একাধিক ছবির অফার থেকে বিজ্ঞাপন সবই এনে দিতেন রেশমা। সালমানের বিজ্ঞাপনের দিকটি দায়িত্ব নিয়ে রেশমাই গড়ে দিয়েছিলেন।

সুশান্তের আত্মহত্যার সঙ্গে সম্পর্ক থাকতে পারে রেশমার এমন কিছুটা আঁচ করতে পেরেছে মুম্বাই পুলিশ। ঠিক সেই কারণে তাকে জেরা করা হয়েছে। তবে তাকে কি জিজ্ঞেস করা হয়েছে বা নতুন কি তথ্য হাতে এসেছে সে বিষয়ে কিছুই জানা যায়নি। তবে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে এসেছে পুলিশের কাছে এমনটা বলা হচ্ছে।

পুলিশ এমন কিছু তথ্য পেয়েছে যা এখন পর্যন্ত কেউ আঁচ করতে পারেনি বলেই ধারণা করা হচ্ছে। যেহেতু রেশমা বলিউডের একদম সেরাদের ক্যারিয়ার তৈরি করে দিতেন তাই তার কাছে সুশান্তের আজানা অনেক তথ্য রয়েছে বলে মনে করছে পুলিশ। কারণ সুশান্তের সঙ্গেও তিনি বেশ কিছুদিন কাজ করেছেন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত