ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ১৫:১৬

প্রিন্ট

ওয়েব সিরিজে শরিফুল রাজ-টয়া

ওয়েব সিরিজে শরিফুল রাজ-টয়া
বিনোদন প্রতিবেদক

নতুন একটি ওয়েব সিরিজে জুটি বেঁধেছেন শরিফুল রাজ ও মুমতাহিনা টয়া। অ্যাকশান-থ্রিলার ভিত্তিক এই সিরিজটির নাম ‘ইনফিনিটি’। ৭ পর্বের এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন মেহেদি হাসিব।

সিরিজটির পরিচালক জানিয়েছেন, ‘গল্পের প্রয়োজনে ও চিত্রনাট্য বিশ্বাসযোগ্যভাবে ফুটিয়ে তুলতে বানাতে হয়েছিলো ৫টি ভিন্ন ভিন্ন ব্যতিক্রমধর্মী সেট আর একটি বিশাল ক্রোমা সেট। বাজেট ও পরিপার্শ্বিকতার সমন্বয় ঘটাতে ১৭টি ভিন্ন ভিন্ন জোনে ৭ পর্বের ‘ইনিফিনিটি’র শুটিং শেষ করতে হয়েছিলো মাত্র ৭ দিনেই। যার মধ্যে বেশ কয়েকদিন একটানা ২০ থেকে ২২ ঘণ্টা শুটিং করতে হয়েছে।’

শরিফুল রাজ বলেন, ‘গল্পটিই চমৎকার। স্ক্রিপ্ট পড়েই আমি কাজটি করতে আগ্রহী হয়েছি। অ্যাকশান আছে, থ্রিলার আছে। এ ধরনের ওয়েব সিরিজ বাংলাদেশে নতুন। এখানে অত্যাধুনিক ভিএফএক্সের ব্যবহারও হয়েছে। এছাড়া গল্পের প্রয়োজনে সিরিজে নতুন এমন কিছু ব্যাবহার করা হয়েছে যা বিনোদনের মাত্রা আরও বাড়িয়ে দেবে।’

‘ইনফিনিটি’ ওয়েব সিরিজে শরিফুল রাজ ও মুমতাহিনা টয়া ছাড়া আরও অভিনয় করেছেন , সুমন আনোয়ার, মুকিত জাকারিয়া, মাসুম বাশারসহ অনেকেই।

মোশান রক এন্টারটেইনমেন্টের সার্বিক তত্ত্বাবধানে ও ডট থ্রি প্রোডাকশানের ব্যানের নির্মিত এই সিরিজটি আগামী ১৭ জুলাই মোশন রক এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত