ঢাকা, রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০৮ আগস্ট ২০২০, ১৪:৪৮

প্রিন্ট

স্পর্শিয়া ও মাহিকে নিয়ে শুটিংয়ে ফিরছেন শাকিব

স্পর্শিয়া ও মাহিকে নিয়ে শুটিংয়ে ফিরছেন শাকিব
বিনোদন প্রতিবেদক

রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা ছিলো ‘নবাব এলএলবি’ সিনেমাটির। কিন্তু মহামারী করোনাভাইরাস থমকে দিয়েছে সবকিছু। সেসময় শুরু করতে পারেনি ছবিটির শুটিং। তবে সর্বোচ্চ নিরাপত্তার মধ্য দিয়ে শুটিংয়ে ফিরতে যাচ্ছেন ‘নবাব এলএলবি’ সিনেমার নায়ক শাকিব খান।

শুটিং লোকেশন এখনও চূড়ান্ত না হলেও চলতি মাসের ২০ তারিখ থেকে তারকাবহুল এই ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে বলে নিশ্চিত করলেন ছবিটির পরিচালক অনন্য মামুন। সেলিব্রেটি প্রোডাকশনে ব্যানারে নির্মিতব্য এই ছবিতে শাকিব খানের বিপরীতে থাকবেন দুই নায়িকা অর্চিতা স্পর্শিয়া ও মাহিয়া মাহি। মাহিয়া মাহির সঙ্গে শাকিব ২০১৩ সালে ‘ভালোবাসা আজকাল’ ছবিতে আগে জুটি বাধলেও স্পর্শিয়ার সঙ্গে এবারই প্রথম জুটি বাঁধতে চলেছেন।

নির্মাতা জানান, আমরা রোজার ঈদকে ঘিরে কাজটি করতে চেয়েছিলাম কিন্তু করোনার কারণে সব প্ল্যান উলটপালট হয়ে গেলো। তবে এখন নতুন করে সবকিছু গুছিয়ে নিয়েছি, নতুন করে প্ল্যান করেছি। শুটিংয়ের সব প্রস্তুতিই নেয়া শেষ। সবকিছু ঠিক থাকলে এই মাসেই আমরা কাজ শুরু করতে যাচ্ছি।

এই বিষয়ে স্পর্শিয়া বলেন, আমরা ১২ তারিখে একটা মিটিংয়ে বসবো। আমাদের শুটিংয়ের সকল প্রস্তুতি নেওয়া শেষ। এখন শুধু শুটিংয়ে নামার পালা। ২০ তারিখা না হলেও দুয়েক দিন পেছাতে পারে। তবে এই মাসে কাজ শুরু করছি, এটা কনফার্ম।

সেলিব্রেটি প্রোডাকশনে ব্যানারে ‘নবাব এল.এল.বি’তে আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন শাকিব-মাহি। অন্যদিকে স্পর্শিয়ার চরিত্রে চমক রয়েছে বলে জানা যায়।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত