ঢাকা, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭ আপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ১১ আগস্ট ২০২০, ১২:৪৯

প্রিন্ট

সিনেমা ছেড়ে নাটকে মিশা

সিনেমা ছেড়ে নাটকে মিশা
বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমায় প্রায় তিন যুগেরও বেশি সময় ধরে অভিনয় করছেন মিশা সওদাগর। খল নায়ক হিসেবে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। সেই ধারাবাহিকতায় গেল কয়েকবছর ধরে চলচ্চিত্রে খল নায়ক হিসেবে একচ্ছত্র রাজত্ব করছেন তিনি।

সম্প্রতি চলচ্চিত্রের ১৮ সংগঠন কতৃক বয়কট করা হয়েছে এই খল অভিনেতাকে। নতুন কোন সিনেমায় না নেওয়ার আহ্বান জানিয়েছেন সকল চলচ্চিত্র নির্মাতাদের প্রতি। এবার সেই চলচ্চিত্র অভিনেতাকে দেখা গেলো ছোট পর্দায়।

‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। এই নাটকের মাধ্যমে প্রথমবারের মতো নাটকে অভিনয় করেছেন তিনি। নতুন এ ধারাবাহিকটির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। এতে ‘ইনসাফ ভাই’ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে।

প্রথমবারের মতো টেলিভিশন নাটকে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘প্রথমত গল্পের কারণেই এ নাটকে অভিনয় করেছি। নাটকের গল্পটি আমার কাছে ভালো লেগেছে। তিনটি বাড়ির ত্রিভ‚জ প্রেমের গল্প নিয়ে নাটকটি তৈরি হয়েছে। আমার বিশ্বাস দর্শক এ নাটকটি উপভোগ করবেন।’

১৯ আগস্ট থেকে সপ্তাহের প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে নাগরিক টেলিভিশনে প্রচার হবে নাটকটি। ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ নাটকে আরও অভিনয় করেছেন চম্পা, নাবিলা ইসলাম, প্রিয়াঙ্কা জামান, সাব্বির অর্ণব, মুশফিক ফারহান, আল মনসুর, ফারুক আহমেদ, চাষি আলম, কাজল সুবর্ণ প্রমুখ।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত