ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : ২৮ মিনিট আগে English

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৯

প্রিন্ট

সৃজিতের জন্মদিনে জয়া আহসানের কাব্যিক শুভেচ্ছা

সৃজিতের জন্মদিনে জয়া আহসানের কাব্যিক শুভেচ্ছা
বিনোদন প্রতিবেদক

ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। সৃজিত মুখার্জি আর রাফিয়াথ রশিদ মিথিলা দম্পতি যেন এখনকার সময়ের হট কেক। তারা কোন ছবি কিংবা কিছু পোস্ট করলেই সেখানে অসংখ্য ভক্ত অনুরাগীদের অগণিত শুভেচ্ছা ও মন্তব্য দেখা যায়। এদিকে আজ সৃজিতের জন্মদিন। দেখতে দেখতে জীবনের ৪২ বসন্ত পার করে পা রাখলেন ৪৩ এ।

এ দিনে দুই বাংলার ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। তাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেক তারকারাও। তাদের ভিড়ে আছেন জয়া আহসানও। সৃজিতের সঙ্গে এক ছবি পোস্ট করে সেখানে কাব্যিক ভাষায় জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। সেখানে তিনি লিখেন, ‘রুবিনা আর মৃন্ময়ী দেবী। একজন ছিন্ন দেশ আর পিষ্ট মনের এক প্রান্তিক দেহজীবিনী। আরেকজন সধবা থেকে বিধবা, আর কুহকে ভরা এক মহাজীবনের সাক্ষী। গাঢ় ও বর্ণাঢ্য রেখায় আঁকা আমার দুটি চরিত্র। আমার এ দুই অনন্য শিল্পযাপনের রচয়িতা সৃজিত মুখার্জি। শুভ জন্মদিন, সৃজিত’।

২০১৫ সালে প্রথমবার ‘জাতিস্মর’খ্যাত সৃজিত মুখার্জির ছবিতে কাজ করেন জয়া আহসান। সেই ছবির নাম ‘রাজকাহিনি’। সেখানে জয়ার চরিত্রের নাম ছিলো রুবিনা। এরপর এই জুটি আবারও ফিরে আসে ২০১৮ সালে ‘এক যে ছিলো রাজা’ ছবি দিয়ে। সেখানে জয়ার চরিত্রের নাম মৃন্ময়ী দেবী।

প্রসঙ্গত, গেল কয়েক বছর শোবিজ পাড়ায় আলোচনার কেন্দ্রে ছিলো অভিনেত্রী জয়া আহসান ও কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির সম্পর্ক। তাদের প্রেমের গুঞ্জন নিয়ে কম জল ঘোলা হয়নি। অনেকবার শোনা গিয়েছিলো তারা বিয়ে করছেন এমন খবরও। তবে গেল বছরে গেল বছরের ৬ ডিসেম্বর বাবরি মসজিদ ধ্বংসের দিন হিন্দু-মুসলিম মৈত্রী বার্তা দিয়ে বাংলাদেশের অভিনেত্রী মিথিলাকে বিয়ে করে জয়ার সঙ্গে সম্পর্ক ও বিয়ের গুঞ্জনের ইতি টানেন সৃজিত।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত