ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭ আপডেট : ২৩ মিনিট আগে English

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫:২২

প্রিন্ট

অপূর্বের গল্পের নায়িকা মেহজাবীন

অপূর্বের গল্পের নায়িকা মেহজাবীন
‘মধুর ঝরহম’ নাটকের দৃশ্যে অপূর্ব ও মেহজাবীন
বিনোদন প্রতিবেদক

গেল কয়েকবছর ধরেই ছোট পর্দায় রাজত্ব করছেন জিয়াউল ফারুক অপূর্ব। নান্দনিক অভিনয়ে দর্শকদের প্রতিনিয়ত মুগ্ধ করছেন। প্রতিবারই হাজির হচ্ছেন ভিন্ন ভিন্ন চরিত্রে। এবার অপূর্ব আসছেন নতুন পরিচয়ে। অভিনয়ের বাইরে প্রায়সময়ই গল্প ভাবেন তিনি। আর সেই গল্পে নির্মিত হয় নাটক।

এবারও দর্শদকের জন্য ভিন্ন আঙ্গিকের একটি গল্প তৈরি করলেন অপূর্ব। তার গল্পভাবনায় নির্মিত হল নাটক ‘মধুর ঝরহম’। এটি পরিচালনা করেছেন মহিদুল মহিম। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। এখানে অপূর্বকে ভিন্ন এক চরিত্রে দেখা যাবে। নাটকটিতে গানের গুরুজী চরিত্রে দেখা যাবে অপূর্বকে এবং তারই শীষ্য মধু চরিত্রে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

নাটকটির গল্প এবং অভিনয় প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘মূলত এই নাটকটি কমেডি ঘরানার গল্পের একটি নাটক। দু’জন সঙ্গীতপ্রেমী মানুষের নির্ভেজাল কমেডি’র গল্প তুলে ধরার চেষ্টা হয়েছে এই নাটকে। তবে এটা সত্যি গানের প্রতি প্রবল শ্রদ্ধা ভালোবাস রেখেই গান শেখাকে কেন্দ্র করেই এই নাটকের গল্প এগিয়েছে। নির্মাতাকে আমার গল্প ভাবনা বলে দেবার পর চমৎকারভাবেই নাটকটি রচনা করেছেন। আমি এবং মেহজাবিন চেষ্টা করেছি গল্পনুযায়ী চরিত্র যথাযথভাবে ফুটিয়ে তুলতে। দেখা যাক প্রচারের পর কেমন সাড়া মিলে।’

মেহজাবীন চৌধুরী বলেন, ‘মহিদুল মহিম চমৎকার সংলাপ লিখেন। যথারীতি এই নাটকটি রচনা করার ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। নাটকটির সংলাপ আমার কাছে ভীষণ ভালোলেগেছে। সেইসাথে অপূর্ব ভাইয়ার গল্প ভাবনাটাও আমার কাছে ভালোলেগেছে। একটু ভিন্ন ধরনের চরিত্রে আমাদের দু’জনকে দেখতে পাবেন দর্শক। আশাকরি ভালোলাগবে নাটকটি দর্শকের।’

নির্মাতা মহিদুল মহিম জানান নাটকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। তার পরপরই নাটকটি সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে প্রচার হবে। এদিকে এই নাটকে অভিনয় করার আগে একই পরিচালকের নির্দেশনায় আরেকটি নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবিন। সে নাটকের নাম ‘ক্যান্ডি ক্রাশ’।

ছবি : মোহসীন আহমেদ কাওছার

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত