ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৬:২২

প্রিন্ট

সারার দুর্দিনে পাশে নেই বাবা সাইফ!

সারার দুর্দিনে পাশে নেই বাবা সাইফ!
বিনোদন প্রতিবেদক

সুশান্ত ইস্যুতে মাদক যোগে বলিউডে যেন ঝড় বইছে। এই ইস্যুতে একের পর এক তারকার ডাক পড়ছে এনসিবিতে। এরইমধ্যে এনসিবি কার্যালয়ে উপস্থিত হয়ে জবানবন্দী দেন দীপিকা পাডুকোন, রাকুল প্রীত, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান। মাদক যোগে তাদের কোন সংস্পর্শ আছে কিনা তাই খতিয়ে দেখছে এনসিবি।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে সারার জেরা প্রসঙ্গে নিজেকে জড়াতে নারাজ বাবা সাইফ আলি খান। খান নাকি এই সব ‘অযাচিত ঝামেলায়’ এই মুহূর্তে নিজেকে জড়াতে একেবারেই নারাজ— মুম্বাইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে এমনটাই।

দিন কয়েক আগেই সপরিবারে দিল্লি পাড়ি দিয়েছেন সাইফ। স্ত্রী কারিনার ‘লাল সিংহ চাড্ডা' ছবির শুটিং হবে দিল্লিতেই। সাইফও নাকি এ সব ঝামেলা থেকে নিজেকে সরিয়ে রাখতে আপাতত দিল্লিকেই ‘নিরাপদ’ বলে মনে করছেন। শোনা যাচ্ছে, কারিনার শুটিং শেষ না হওয়া পর্যন্ত আপাতত দিল্লিতেই তাঁদের ‘পটৌডি প্যালেসে’ থাকবে খান খানদান।

অন্য কয়েকটি সূত্রের দাবি, সারার এই মাদক কাণ্ডে জড়িয়ে যাওয়ার ঘটনায় সাইফ পরোক্ষে আঙুল তুলেছেন প্রাক্তন স্ত্রী, সারার মা অমৃতার দিকে। সাইফের সঙ্গে বিচ্ছেদের পর অমৃতাই সারা এবং ইব্রাহিম (অমৃতা-সইফের ছেলে)-কে বড় করেছেন। অমৃতা যথেষ্ট কড়া অভিবাবক বলেই পরিচিত ইন্ডাস্ট্রিতে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত