ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২০, ১৮:৪১

প্রিন্ট

‘ঊনপঞ্চাশ বাতাস’ দিয়ে খুলছে স্টার সিনেপ্লেক্স

‘ঊনপঞ্চাশ বাতাস’ দিয়ে খুলছে স্টার সিনেপ্লেক্স
‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমায় শার্লিন ফারজানা
বিনোদন প্রতিবেদক

শুরু থেকেই আলোচনায় এবং বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ঊনপঞ্চাশ বাতাস’। দীর্ঘ সময় নিয়ে নির্মাণ করা মাসুদ হাসান উজ্জ্বলের এই সিনেমাটি যেন প্রতি মুহূর্তেই রহস্যের জন্ম দিয়ে যাচ্ছে। দর্শক মহল থেকে শুরু করে সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছবিটি মুক্তির। মার্চে মুক্তির ঘোষণা দিলেও করোনার কারণে সেটি পিছিয়ে যায়।

এবার জানা গেল, চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এ সিনেমাটি। আগামী ২৩ অক্টোবর রাজধানীর বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বলে বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেন ছবিটির নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল।

তিনি বলেন, অবশেষে আমরা ছবিটি মুক্তি দিতে যাচ্ছি। আমরা মুক্তির জন্য তারিখ নির্ধারণ করেছি ২৩ অক্টোবর। সবকিছু ঠিক থাকলে আগামী ২৩ তারিখেই এই সিনেমাটি দিয়ে স্টার সিনেপ্লেক্স খুলতে যাচ্ছে।

তিনি আরও বলেন, এখন পর্যন্ত সবকিছুই কনফার্ম। প্রথমে স্টার সিনেপ্লেক্সে মুক্তি দিতে যাচ্ছি। এরপর দর্শক রেসপন্স দেখে সামনে অন্যান্য হলে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবিটির দ্বিতীয় গান ‘এ শহর’। গানটির কথা, সুর আর কণ্ঠ দিয়েছেন সৌরীন। এরইমধ্যে গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়াচ্ছে। ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ।

গানটি প্রসঙ্গে শার্লিন ফারজানা বলেন, ‘এটা আমার দ্বিতীয় প্রিয় গান! প্রথম প্রিয় গানটি এখনও প্রকাশ করেননি উজ্জ্বল স্যার । সবচেয়ে বড় কথা, পুরো ছবিটাই তো আমার অনাগত সন্তানের মতো। এর সবটুকুই আমার কাছে সোনা। শুধু অপেক্ষায় আছি ছবিটি মুক্তির।’

রেড অক্টোবরের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন আসিফ হানিফ, নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন সৈয়দা শাওন।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত