ঢাকা, বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭ আপডেট : ১৬ মিনিট আগে English

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২০, ১৮:১৯

প্রিন্ট

৭৩ শিল্পী নিয়ে এক গান

৭৩ শিল্পী নিয়ে এক গান
বিনোদন ডেস্ক

সম্প্রতি নির্মিত হলো এক তারকাবহুল মিউজিক ভিডিও। ‘কাবাবের হাড্ডি’ শিরোনামের এই গান ভিডিওতে মডেল হয়েছেন ৭৩ জন শিল্পী, যা রীতিমত বিরল। এটি নির্মাণ করেছেন নাট্য নির্মাতা কাজল আরেফিন অমি। গানের কোরিওগ্রাফি করেছেন খালিদ মাহমুদ।

মিউজিক ভিডিও অমির প্রথম নির্মাণ হলেও এর আগে ৩০ টির মতো মিউজিক ভিডিওর প্রস্তাব আসলেও সেগুলো বিনয়ের সঙ্গে না করতে হয়েছে। এই মিউজিক ভিডিওটি করলেন বিশেষ কারণে। অমি বলেন, এবার না করার উপায় ছিলো না। কারণ এটার প্রস্তাব দিয়েছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। মিউজিক ভিডিওটির সুপারভাইজার হিসেবেও রয়েছেন আদনান আল রাজীব।

বিয়ের গানের মিউজিক ভিডিও এটি। গানে কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান ও প্রীতম হাসান। মিউজিক কম্পোজিশন করেছেন প্রীতম। চট্টগ্রামের মেয়ে ও ঢাকার ছেলের বিয়ে নিয়েই গানটির ভিডিও। এতে প্রচুর এনার্জি ও ফান রয়েছে বলেই মন্তব্য পরিচালকের।

অমি বলেন, বড় আয়োজনের মাধ্যমে মিউজিক ভিডিওর শুটিং শেষ করেছি। এমন একটি উৎসবমূখর মিউজিক ভিডিও নির্মাণ করে নিজের কাছেও ভালো লাগছে। দর্শকরাও গানটি ইনয়জ করবেন আশা করি।

কণ্ঠশিল্পী দুজন ছাড়াও ভিডিওতে আছেন মারজুক রাসেল, শবনম ফারিয়া, জিয়াউল হক পলাশসহ অনেকে। এই গানটির মাধ্যমে প্রথম মিউজিক ভিডিওতে অভিনয় করলেন জিয়াউল হক পলাশ।

অমি জানান, গানচিলের ইউটিউব চ্যানেলে ২৫ অক্টোবর ‘কাবাবের হাড্ডি’ প্রকাশ হবে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত