ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ১৩:৪৯

প্রিন্ট

সুশান্ত ইস্যুতে গ্রেপ্তার অর্জুন রামপালের বান্ধবী

সুশান্ত ইস্যুতে গ্রেপ্তার অর্জুন রামপালের বান্ধবী
বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মামলায় গ্রেপ্তার হয়েছিলেন প্রেমিকা রিয়া চক্রবর্তী। এরপর ২৮ দিনের হাজতবাস শেষে জামিনে মুক্তি পান তিনি। এবার একই মামলায় পালটা লড়াইয়ের পথে হাঁটছেন রিয়া।

এবার মাদক যোগে গ্রেপ্তার হলো অভিনেতা অর্জুন রামপালের বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডেস-এ দাদা অ্য়াজিসিলাওস ডিমিট্রিয়াডেস। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে সোমবার এমন খবরই জানা গেলো।

সুশান্তের মৃত্যুর পর যে মাদক কারবারী এবং পাচারকারীদের গ্রেপ্তার করা হয়, তাদের সঙ্গে যোগ রয়েছে অ্য়াজিসিলাওস ডিমিট্রিয়াডেসের। সেই অভিযোগেই দক্ষিণ ভারতীয় অ্য়াজিসিলাওস ডিমিট্রিয়াডেসকে গ্রেপ্তার করা হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমের খবর। আদালতে তোলার আগে অ্য়াজিসিলাওসকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রাখা হয়েছে। যদিও অর্জুন রামপালের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

১৪ জুন বান্দ্রার নিজের অ্যাপার্টমেন্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পরপরই মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে। অভিনেতার বাড়ির কর্মী স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তকেও গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত