ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ১৮:১৮

প্রিন্ট

আবারও সিনেমা হলে আসছে ‘বীর’

আবারও সিনেমা হলে আসছে ‘বীর’
বিনোদন প্রতিবেদক

চলতি বছরের ভালবাসা দিবসে দেশের ৮০ সিনেমা হলে মুক্তি পেয়েছিলো শাকিব খান ও শবনম বুবলী অভিনীত সিনেমা ‘বীর’। এটি কাজী হায়াত পরিচালিত ৫০তম সিনেমা। ছবিটি সিনেমা হলে তখন খুব একটা সাফল্য লাভ করেনি।

এদিকে করোনার প্রভাবে প্রায় সাত মাস পর গত শুক্রবার থেকে খুলেছে সিনেমা হল। তবে এই মহামারীর প্রভাবে মুক্তি পাচ্ছে না নতুন ভালো মানের কোনো চলচ্চিত্র। তাই নিজের ‘বীর’ সিনেমাটি ফের মুক্তি দিচ্ছেন চিত্রনায়ক শাকিব খান।

জানা যায়, এই মহামারীতে সিনেমা হল বাঁচাতেই এই উদ্যোগ নিয়েছেন শাকিব খান। তাই নতুন করে আবারও সিনেমা হলে নতুন করে ছবিটি মুক্তি দিচ্ছেন এই নায়ক।

গণমাধ্যমে শাকিব খান বলেন, ‘করোনার প্রভাব শুরু হওয়ায় আমার প্রত্যাশিত দর্শক ছবিটি দেখতে পারেননি। আবার বর্তমানে কেউ নতুন ও ভালো মানের ছবি মুক্তি দিচ্ছেন না। তাই আগামী শুক্রবার আবার নতুন করে ছবিটি সারা দেশে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছি। আশা করি, সবাই ছবিটি উপভোগ করবেন।’

শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মসের পাশাপাশি ছবিটির সহপ্রযোজক হিসেবে রয়েছেন মোহাম্মদ ইকবাল। পরিচালক কাজী হায়াৎ প্রায় অর্ধশত সিনেমা নির্মাণ করলেও শাকিব খানকে নিয়ে এর আগে কোনো চলচ্চিত্র নির্মাণ করেননি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত