ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ২৪ মিনিট আগে English

প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ১৫:৪৪

প্রিন্ট

বাবার কাছে আবদার: রণবীরকে বিয়ে করতে চান সারা!

বাবার কাছে আবদার: রণবীরকে বিয়ে করতে চান সারা!
বিনোদন ডেস্ক

বলিউডের নবাব সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের প্রেম ও বিয়ের গুঞ্জন নিয়ে নানারকম খবরই প্রকাশিত হয়েছে। তার নামের সঙ্গে জড়িয়েছে বলিউডের অনেক নায়কের নামই। শোনা গিয়েছে, রণবীর কাপুরকে নাকি বিয়ে করতে চলেছেন এই নায়িকা!

তবে এবার এই বিষয়ে জানা গেলো নিজের বিয়ের ইচ্ছা প্রকাশ করেছেন এই নায়িকা। তিনি রণবীর কাপুরকে বিয়ে করতে চান বলে বাবা সাইফ আলী খানকে জানিয়েছেন। সরাসরি নিজের মনের ইচ্ছার কথা বাবাকে জানিয়েছেন।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজের প্রতিবেদনে জানা যায়, বাবা সাইফ আলী খানের সামনে প্রকাশ্যেই নিজের মনের ইচ্ছার কথা প্রকাশ করেন সারা আলী খান। রণবীরকে সরাসরি বিয়ে করে সংসারের ইচ্ছে প্রকাশ করেন সারা। এ কথা শুনে বেশ অবাকই হয়ে যান সাইফ। যদিও মেয়ের মনের ইচ্ছা জানার পর সরাসরি কোনও মন্তব্য করেননি সাইফ।

এর আগে, ২০১৮ সালে কফি উইথ করণ এ বাবাকে নিয়ে এসেছিলেন সারা। সেখানে করণ সারাকে জিজ্ঞেস করেন, কাকে বিয়ে করতে চান? এর উত্তরে রণবীর কাপুরের নাম নেন সাইফকন্যা। তিনি জানান, রণবীর কাপুরকে বিয়ে করতে চান তিনি। আর কার্তিক আরিয়ানের সঙ্গে চান ডেট করতে।

গুঞ্জন রয়েছে, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের পর কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়ান সারা। পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত