ঢাকা, রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৪০ মিনিট আগে English

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১২:৫৪

প্রিন্ট

যে খাবার মিস করছেন আনুশকা

যে খাবার মিস করছেন আনুশকা
বিনোদন ডেস্ক

‘মা’ ডাক শোনার দিন গুনছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। কিছুদিন গেলেই দুই থেকে তিন হবেন বিরাট-আনুশকা। পরিবারে আসবে ছোট্ট অতিথি। এই বিশেষ সময়ে স্ত্রীকে কাছছাড়া করতে চাইছেন না বিরাট। তাই তাকে নিয়েই আইপিএল খেলতে উড়ে গিয়েছেন সংযুক্ত আরব আমিরশাহিতে। সেখানেই কাজের ফাঁকে সময় কাটাচ্ছেন এই তারকা দম্পতি।

বিদেশে থাকলেও উৎসবের সময় ভারতের জন্য ‘মন কেমন’ অভিনেত্রীর। তবে এই অতিমারিকালে উৎসবের চেহারাও খানিক বদলে গিয়েছে। নবরাত্রির সেই জাঁকজমক এখন শুধুই স্মৃতি। সেই স্মৃতি হাতড়েই পুরনো দিনগুলিতে ফিরতে চাইছেন আনুশকা। গায়ে মেখে নিতে চাইছেন উৎসবের আমেজ। সেই ছাপ তার ইনস্টাগ্রাম পোস্টেও।

মহাষ্টমীতে পুরি, ছানা এবং হালুয়ার ছবি পোস্ট করলেন নায়িকা। অনুরাগীদের জানালেন উৎসবের সময় এই খাবারগুলো ‘মিস’ করছেন তিনি।

সংযুক্ত আরব আমিরশাহিতে নিজের মতো করে সময় কাটিয়েছেন আনুশকা। মাঝেমধ্যেই তাকে দেখা গিয়েছে ভিআইপি স্ট্যান্ডে দাঁড়িয়ে স্বামী এবং তার দলকে উৎসাহ দিতে। কিছুদিন আগেই হালকা গোলাপি জাম্পারে ‘বেবি বাম্প’-এর ছবি প্রকাশ্যে এনেছিলেন আনুশকা। ক্যাপশনে লিখেছিলেন ‘পকেটফুল অব সানশাইন’। অর্থাৎ ‘পকেটভর্তি রোদ্দুর’।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত