ঢাকা, রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ফের রাজনীতিতে ঊর্মিলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২০, ১৫:৩০

ফের রাজনীতিতে ঊর্মিলা

গত লোকসভা নির্বাচনে ঘটা করে কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। কিন্তু হেরে যাওয়ার পরই দলত্যাগ করেন। কংগ্রেসের বিরুদ্ধে দলাদলির অভিযোগ এনে রাজনীতি থেকেই বিরতি নিয়েছিলেন। তবে কথা দিয়েছিলেন মানুষের সেবার জন্য আবারও রাজনীতির ময়দানে ফিরবেন তিনি। তাই-ই করতে চলেছেন ৪৬ বছর বয়সী এই বলিউড তারকা। সব ঠিক থাকলে মহারাষ্ট্রে কংগ্রেসের শরিক দল শিব সেনার হাত ধরেই রাজনীতিতে ফিরছেন ঊর্মিলা। মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির ‘কোটা’র মাধ্যমে মহারাষ্ট্রের বিধান পরিষদে প্রার্থী হিসেবে বলিউড অভিনেত্রী উর্মিলা মাতন্ডকরকে বেছে নিয়েছে শিব সেনা। দলের মুখপাত্র সঞ্জয় রাউত বলেছেন, মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে উর্মিলার সঙ্গে কথা বলেছেন। অভিনেত্রী প্রার্থী হতে রাজি হয়েছেন।

রাজ্যের বিধান পরিষদের উচ্চ কক্ষে অন্তর্ভুক্তির জন্য ভগৎ সিং কোশিয়ারির কাছে ১২ জনের নাম জমা দিতে পারে রাজ্যে ক্ষমতাসীন শিবসেনা-এনসিপি-কংগ্রেস জোট সরকার।

এক সময় শোনা যাচ্ছিল, কংগ্রেসের পক্ষ থেকে অভিনেত্রীর নাম জমা দেওয়া হবে। কিন্তু লোকসভা নির্বাচনে ভরাডুবির কারণে ঊর্মিলা দলত্যাগের পর থেকেই দ্বিধায় ছিল কংগ্রেস। সেই সুযোগেই শিব সেনা উর্মিলার নাম পাঠানোর সিদ্ধান্ত নেয়। শোনা যাচ্ছে, শিব সেনার অন্যতম মুখপাত্র হিসেবেও দেখা যাবে অভিনেত্রীকে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত