ঢাকা, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২০, ১৭:৫৮

প্রিন্ট

অবশেষে ‘নেপোটিজম’ বিতর্কে মুখ খুললেন সালমান

অবশেষে ‘নেপোটিজম’ বিতর্কে মুখ খুললেন সালমান

বিনোদন ডেস্ক

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মত্যুর পর থেকেই ‘নেপোটিজম’ বিতর্কে সরগরম হয়েছে বলিউড পাড়া। উঠে এসেছে ‘মুভি মাফিয়া’দের প্রসঙ্গ। সেসময় বিভিন্ন বিতর্কের মাঝে তিন ‘খান’এর মধ্যে সবথেকে বেশি যার নাম আলোচনায় এসেছে, তিনি হলেন সালমান খান। তবে ‘নেপোটিজম’ সহ কোনও বিষয় নিয়েই সালমান এতদিন কোনও মন্তব্য করেননি। অবশেষে নিজের বহুল চর্চিত শো ‘বিগ বস’ এ নেপোটিজম বিতর্ক নিয়ে মুখ খুললেন সলমন।

চলতি সপ্তাহের শুরুর দিকে ‘নেপোটিজম’ বিতর্কে জান কুমার শানুকে কটাক্ষ করেছিলেন রাহুল বৈদ্য। তার কথায়, কুমার শানুর ছেলে হওয়ার কারণেই জান ‘বিগ বস’ এ সুযোগ পেয়েছেন। রাহুল বৈদ্যর এই কটাক্ষের প্রসঙ্গ ধরেই মুখ খোলেন সালমান। সম্প্রতি সামনে এসেছে ‘বিগ বস’ এর সেই প্রমোটি।

যেখানে সালমান কুমার শানুর ছেলেকে প্রশ্ন করছেন, 'জান, তোমার জন্য বাবা কখনও কারোর কাছে সুপারিশ করেছেন?' উত্তরে কুমার শানুর ছেলে বলেন, না স্যার, কখনওই নয়। রাহুল বৈদ্যকে একহাত নিয়ে সালমান প্রশ্ন করেন, রাহুল তোমার গান শেখার জন্য সঙ্গীত শিক্ষককে পারিশ্রমিক কে টাকা দিয়েছিলেন? উত্তরে চুপ থাকতে দেখা যায় রাহুলকে।

এখানেই শেষ নয়, সালমান বলেন, 'আমার বাবা যদি আমার জন্য কিছু করেন, সেটা কি নেপোটিজম? রাহুলের কি এই ইন্ডাস্ট্রিতে পরিবারের কোনও ব্যাকগ্রাউন্ড রয়েছে?' উত্তরে জান বলেন, না। আর তারপরেই সালমান পাল্টা বলেন, 'তাহলে তো রাহুলের থেকে বড় গায়ক তোমারই হওয়ার কথা।

সালমান রাহুলকে বলেন, আজকে তোমার সন্তান যদি গায়ক হয়ে যায়, তাহলে নেপোটিজম বলবে? জোর করে কাউকে কিছু দিলেই সে চলে না। যার যোগ্যতা আছে সেই ইন্ডাস্ট্রিতে টিকে থাকে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত