ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ১১:৩১

প্রিন্ট

‘কমান্ডো’র জন্য বাংলাদেশে আসছেন দেব

‘কমান্ডো’র জন্য বাংলাদেশে আসছেন দেব

বিনোদন প্রতিবেদক

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ও সাংসদ দেব প্রথমবারের মত বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন। এরমধ্যে ‘কমান্ডো’ নামের এই সিনেমার কলকাতা পর্বের শুটিং শেষ করেছেন এই নায়ক। এবার পরবর্তী অংশের শুটিং শেষ করতে বাংলাদেশ আসছেন তিনি। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে এ কথা নিজেই জানালেন দেব।

গেল ১১ মার্চ ছবিটির শুরু হয়। এরপর করোনা থাবায় সবকিছুই উলটপালট হয়ে যায়। বাংলাদেশে ২২ মার্চ আসার কথা থাকলেও তা আর সম্ভব হয়নি। তবে এবার আসছেন তিনি।

মাঝে করোনায় আক্রান্ত হয়েছিলেন দেবের বাড়ির সদস্য। যার কারণে পরিবারসহ বেশ কিছুদিন আইসোলেশনে ছিলেন তিনি। পরে নিউ নর্মালে শুটিং ফ্লোরে ফিরেই ‘কমান্ডো’র কলকাতা পর্বের কাজ শেষ করেছেন এই অভিনেতা।

একটি মিশনকে কেন্দ্র করে নির্মিতব্য এই ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। ছবিতে দেব ছাড়া আরও অভিনয় করছেন মাজনুন মিজান, ফজলুর রহমান বাবু, শিবা শানু প্রমুখ।

এদিকে ‘কমান্ডো’ ছাড়াও দেবের হাতে রয়েছে ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘গোলন্দাজ’ সিনেমার কাজ। রয়েছে অভিজিৎ সেন পরিচালিত ‘টনিক’। রুক্মিণী মৈত্রর সঙ্গে ফের ‘কিশমিশ’ ছবিতে জুটি বেঁধেছেন দেব। এছাড়াও দর্শকরা রয়েছেন দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র প্রতীক্ষায়।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত