ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২১, ১৬:১৬

প্রিন্ট

প্রশংসিত ‘শিল্পী’, একদিনেই মিলিয়ন ছাড়িয়ে

প্রশংসিত ‘শিল্পী’, একদিনেই মিলিয়ন ছাড়িয়ে

বিনোদন প্রতিবেদক

সদ্য প্রকাশিত হয়েছে নাটক ‘শিল্পী’; যেখানে গায়ক ও গায়িকার চরিত্রে হাজির হয়েছেন সময়ের জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। নানামাত্রিক চরিত্রে অভিনয় করে দর্শকদের বৈচিত্র্যতা দেখিয়ে আসা এই তারকা জুটির নতুন নাটকটি এরইমধ্যে দর্শকদের প্রশংসায় ভাসছেন।

গেল ১৮ জানুয়ারি ইউটিউবে অবমুক্ত হওয়া নাটকটি মুক্তির একদিনেই অতিক্রম করেছে মিলিয়ন ভিউ। মাত্র ২৩ ঘন্টায় এক মিলিয়ন ভিউ ছুঁয়েছে দর্শকপ্রিয় এই নাটকটি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নাটকটি দেখা হয়েছে প্রায় পনেরো লাখের কাছাকাছি। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছে মহিদুল মহিম পরিচালিত এই নাটকটি।

অল্প সময়ে এমন সাড়া পাওয়ায় নির্মাতা বলেন, দর্শকরা শুরু থেকেই এই কাজটির জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন। প্রমো শেয়ার করার পর থেকেই অনেক আগ্রহ দেখেছি এটি নিয়ে। দর্শকরা বিনোদন পেতে পছন্দ করে। এই কাজটিও ঠিক তাই। যার কারণে নাটকটি তাদের ভালো লাগছে।

এই বিষয়ে নাটকটির অভিনেত্রী মেহজাবীন বলেন, আমরা দর্শকদের জন্যই কাজ করি। দর্শকরা যখন কোনো কাজ নিয়ে ফিডব্যাক দেয়, সেটা সাদরে গ্রহণ করি। আর ‘শিল্পী’ নাটকটি মূলত বিনোদনমূলক। যার কারণে দর্শকরা পছন্দ করছেন। আমি যেমন নানা বাস্তববাদী গল্পে কাজ করি তেমনি এর ফাঁকে বিনোদন দেওয়ার জন্যেও করি। এই কাজটাও তেমন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত