ঢাকা, শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২১, ২১:১২

প্রিন্ট

মৌলিক গান নিয়ে আসছেন ক্ষুদে গানরাজের মালিহা

মৌলিক গান নিয়ে আসছেন ক্ষুদে গানরাজের মালিহা
ক্ষুদে গানরাজ চতুর্থ আসরের চ্যাম্পিয়ন ফাইরুজ মালিহা, সঙ্গে প্রত্যয় খান

বিনোদন প্রতিবেদক

প্রায় ৮ বছর আগে অনুষ্ঠিত হয়েছিলো ‘মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’ এর চতুর্থ আসর। সে আসরে হাজারো প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ের মুকুট ছিনিয়ে নিয়েছিলেন খুলনার মেয়ে ফাইরুজ মালিহা।

সেই চতুর্থ আসরের চ্যাম্পিয়ন মালিহা ৮ বছর পর নিজের নতুন গান নিয়ে হাজির হচ্ছেন। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে নতুন এ গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। গানের শিরোনাম ‘তোমাতে ভাসি’। সিয়াম সরকারের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন প্রত্যয় খান। শুধু তাই নয়, গানটিতে মালিহার সঙ্গে দ্বৈত কণ্ঠও দিয়েছেন প্রত্যয়।

নিজের প্রথম গান নিয়ে বেশ উচ্ছ্বসিত ফাইরুজ মালিহা বলেন, অনেকটা সময় পরে হলেও আমার নিজের গান আসতে চলেছে। এটা ভেবেই অনেক বেশি ভালো লাগছে। ক্ষুদে গানরাজ থেকে বের হওয়ার সময়টাতে অনেক বেশি ছোট ছিলাম। যার কারণে গান করতে সময় নিয়েছি।

তিনি আরও বলেন, গানটা মেলোডিয়াস, আমার ভীষন পছন্দের ও প্রিয়। বেশ মজা করে গেয়েছি। প্রত্যয় ভাইয়া আমাকে অনেক সহযোগিতা করেছেন। আশা করছি, শ্রোতাদর্শকরা আমার এই গানটি পছন্দ করবেন। সবার কাছে দোয়া চাই যেন সকলের ভালোবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে পারি।

চলতি সপ্তাহেই গানটির মিউজিক ভিডিওর শুটিং হবে বলে জানা যায়। গান ভিডিও শেষে দেশের একটি শীর্ষস্থানীয় চ্যানেল থেকে গানটি অবমুক্ত করা হবে।

খুলনার মেয়ে ফাইরুজ মালিহা তিন বছর বয়স থেকে গান শেখা শুরু করে। ছোটবেলায় নাচও শিখেছেন তিনি। গান ও নাচের উপর জাতীয় পুরষ্কারও অর্জন করেন এ ক্ষুদে তারকা। মালিহা এখন খুলনার সরকারি পাইওনিয়ার মহিলা কলেজে একাদশ শ্রেণিতে পড়ছেন। তার ছোট বোন ফাইরুজ লাবিবা ২০১৯ সালের ‘গানের রাজা’র চ্যাম্পিয়ন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত