ঢাকা, শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫:১৪

প্রিন্ট

অন্যরকম লুকে অপূর্ব

অন্যরকম লুকে অপূর্ব
জিয়াউল ফারুক অপূর্ব

বিনোদন প্রতিবেদক

সারাবাছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন ছোট পর্দার ‘সুপারস্টার’ জিয়াউল ফারুক অপূর্ব। দীর্ঘ ক্যারিয়ারে অভিনয় করেছেন নানামাত্রিক চরিত্রে, হয়েছেন প্রশংসিত। সেই ধারাবাহিকতায় এবার অন্যরকম লুকে আসছেন এই তারকা। আজ বৃহস্পতিবার ইউটিউবে অবমুক্ত হতে যাচ্ছে এই তারকার ‘টিপু সুলতানা’ নাটকটি। মহিদুল মহিমের পরিচালনায় এতে অপূর্বর সঙ্গে জুটি বেঁধেছেন সাবিলা নূর।

রোমান্টিক কমেডি গল্পের এই নাটকটিতে অপূর্ব-সাবিলাকে দেখা যাবে একটু অন্যরকম লুকে। এমনটাই জানান নির্মাতা। মহিমের নির্দেশনায় অপূর্ব প্রথম অভিনয় করেন ‘খেয়ালী আমি হেয়ালী তুমি’ নাটকে। এছাড়াও অপূর্ব-মহিম জুটির দর্শকপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ‘গোলাপী কামিজ’,‘ ফ্যাশন’ ও ‘ক্যান্ডি ক্রাশ’। তবে ‘টিপু সুলতানা’ নাটকের মধ্য দিয়ে সাবিলা নূর প্রথমবারের মতো মহিদুল মহিমের নির্দেশনায় কাজ করেছেন।

মহিদুল মহিম বলেন, অপূর্ব ভাই অভিনেতা হিসেবে অসাধারণ, এটা সবাই জানেন। তিনি শুটিং-এ ভীষণ সহযোগিতাপরায়ণ। যে কারণে কাজও অনেক ভালো হয়। সাবিলা নূরের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। খুব ভালো অভিনয় করেছেন সাবিলা নূর। আমি খুবই আশাবাদী নাটকটি নিয়ে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘মহিমের নির্দেশনায় এর আগেও বেশ ক’টি নাটকে অভিনয় করেছি। নিজেই নাটক রচনা করে, যে কারণে তার নাটক নির্মাণের ক্ষেত্রেও অনেক যত্ন থাকে। এই নাটকে আমার চরিত্রটি ভীষণ মজার। সাবিলা নূরের সঙ্গে টানা বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি। সবগুলো নাটকই দর্শকের ভালো লাগার মতো। টিপু সুলতানা, একটু অন্যরকম। যে কারণে আমিও একটু বেশিই আশাবাদী নাটকটি নিয়ে।’

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত