ঢাকা, সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭ আপডেট : ৪৮ মিনিট আগে

প্রকাশ : ০৮ মার্চ ২০২১, ১৬:৩৮

প্রিন্ট

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর সেরা দশে তিফা

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর সেরা দশে তিফা

বিনোদন প্রতিবেদক

সৌন্দর্য্য এবং প্রতিভার সম্মিলনে আন্তর্জাতিক প্রতিযোগিতা ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০- এর চূড়ান্ত পর্বে উঠে এলেন সেরা দশ প্রতিযোগী। কয়েক দিনের গ্রুমিং পর্ব আর বিভিন্ন অনুশীলন কার্যক্রমে অংশগ্রহনের উপর ভিত্তি করে, চুলচেরা বিশ্লেষণের পর সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেছেন মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার বিচারকেরা। এর মধ্যে একজন হলেন তৌহিদা তাসনিম তিফা, যিনি এর আগে ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা পাঁচে অবস্থান করেছিলেন। আর বাকি নয়জন হলেন, অনকিতা দে, আপনা চাকমা, ফারজানা আকতার এ্যানি, ফারজানা ইয়াসমিন, ফাতেমা তুজ জহুরা, মারিয়াম আহমেদ, মাসুদা খান, নিদ্রা দে এবং তানজিয়া জামান মিথিলা।

গত কিছুদিন ধরে নানান অনুশীলন, কার্যক্রম, গ্রুমিং, ট্রেনিং ও অধ্যবসায়ের মধ্য দিয়ে যাচ্ছেন প্রতিযোগীরা। আসছে ১৬ই মে, ২০২১ যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার মূল পর্বে বাংলাদেশ-এর প্রতিনিধিত্ব করার জন্য লড়বেন এই ১০ প্রতিযোগী।

আর টিভি-র স্টুডিও-তে অনুষ্ঠিত সেরা ১০ বাছাই পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম, গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান, ফ্যাশন হাউজ জুরহেম এর প্রতিষ্ঠাতা ও ক্রিয়েটিভ ডিরেক্টর মেহরুজ মুনির এবং ব্র্যাক ইউনিভারসিটি-র আন্তর্জাতিক বিষয়ের ম্যানেজার আইরিন সমার তিলগার।

মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম জানান এঁরাই থাকবেন চূড়ান্ত পর্বের বিচারকের আসনে। এই আয়োজনের প্রেসিডেন্ট মোস্তফা রাফিকুল ইসলাম ডিউক জানান, আগামী ২০ মার্চ, ২০২১ তারিখে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে। আগামী ১৬ মে, ২০২১ যুক্তরাষ্ট্রের হলিউডে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগীতার ৬৯তম মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এর মুকুট বিজয়ী।

বাংলাদেশ –এ দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে আয়োনজনটি। গতবারের প্রধান স্পন্সর ফ্লোরা ব্যাংক এবারো মিস ইউনিভার্স বাংলাদেশের প্রধান স্পন্সর হিসেবে যুক্ত রয়েছেন। আয়োজনটির টেলিভিশন পার্টনার আর টিভি। এই আয়োজন নিয়ে তৈরি অনুষ্ঠান আগামী ৯ মার্চ হতে প্রচারিত হবে আর টিভি-তে। ক্রাউন পার্টনার ডায়মন্ড ওয়ার্ল্ড, মেকওভার পার্টনার পারসোনা, পিআর পার্টনার নর্থব্রুক কনসালটেন্টস , হসপিটালিটি পার্টনার রেডিসন ব্লু ঢাকা, ওয়েলনেস পার্টনার রেজুভা, অডিট পার্টনার এ. ওয়াহাব অ্যান্ড কো.। সহযোগী স্পন্সর ফ্লোরা টেলিকম, স্পেকট্রা কনভেনশন সেন্টার, থাইরো কেয়ার, সুঘন্ধা এন্টারপ্রাইজ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত