ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

সঞ্জয়ের প্রথম সিনেমা ‘বায়োপিক’, জুটি সিয়াম-পরী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৪ মার্চ ২০২১, ১৭:০৪  
আপডেট :
 ১৪ মার্চ ২০২১, ১৮:৪৮

সঞ্জয়ের প্রথম সিনেমা ‘বায়োপিক’, জুটি সিয়াম-পরী
সিয়াম আহমেদ, পরীমনি ও সঞ্জয় সমদ্দার

প্রথমবারের মত সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন আলোচিত নাট্যনির্মাতা সঞ্জয় সমদ্দার; যিনি এরইমধ্যে ট্রল, শিকল, শিফট নির্মাণ করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। তার নির্মিতব্য প্রথম সিনেমার নাম ‘বায়োপিক’। বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই। ছবিটির গল্পও নির্মাতার।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাতে অভিনয় করবেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পরীমনি। রোববার দুপুরে ছবিটিতে অভিনয়ের জন্য বেঙ্গল মাল্টিমিডিয়ার অফিসে চুক্তিবদ্ধ হন তারা। এই ছবি দিয়ে তৃতীয়বারের মতো জুটি বাঁধতে চলেছেন সিয়াম-পরী। এর আগে তারা অভিনয় করেছেন বিশ্বসুন্দরী ও অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমায়।

সঞ্জয় সমদ্দার বাংলাদেশ জার্নালকে বলেন, ‘বায়োপিক’ হতে যাচ্ছে আমার প্রথম সিনেমা। আর এটা কারো বায়োপিক না। সম্পূর্ণ থ্রিলার গল্পে এটি নির্মিত হবে। ছবির গল্প আমার এবং চিত্রনাট্য করেছেন আমিসহ আরও দুজন স্বরূপ চন্দ্র দে ও ইশতিয়াক অয়ন। প্রথম ছবিতেই দুজন অসাধারণ অভিনয়শিল্পীকে পাচ্ছি, এটা বেশ দারুণ।

এ নির্মাতা আরও বলেন, এটি কোনো ওটিটি প্লাটফর্মের জন্য নয়। শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে আর এ বছরই বড় পর্দায় মুক্তি পাবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত