ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

‘রকস্টার’ অপূর্ব, সঙ্গে ‘রবীন্দ্রসংগীত শিল্পী’ তিশা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ মে ২০২১, ১১:৫৪

‘রকস্টার’ অপূর্ব, সঙ্গে ‘রবীন্দ্রসংগীত শিল্পী’ তিশা
‘রক রবীন্দ্র’ নাটকের শুটিংয়ে অপূর্ব-তিশা, ছবি: আতিক রহমান

টিভি পর্দার এক সময়ের প্রভাবশালী জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ইমরোজ তিশা দর্শকদের উপহার দিয়েছেন বহু জনপ্রিয় নাটক। ফের একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন সেই দর্শকপ্রিয় জুটি। শুক্রবার শেষ হলো ‘রক রবীন্দ্র’ শিরোনামের একটি ঈদ নাটকের শুটিং। এ নাটকেই জুটি বেঁধেছেন তারা। নাটকটি পরিচালনা করেছেন সময়ের আলোচিত ও জনপ্রিয় নির্মাতা মহিদুল মহিম।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা জানান, এখানে অপূর্ব ভাইয়াকে দেখা যাবে ‘রকস্টার’ রূপে আর তিশা আপুকে দেখা যাবে ‘রবীন্দ্রসংগীত শিল্পী’ হিসেবে। এর বেশি এখন কিছু বলতে চাইনা। বাকিটা দর্শক টেলিভিশনের পর্দাতেই দেখবে।

তিনি বলেন, অপূর্ব ভাইয়া এবং তিশা আপু জুটির বেশ কিছু জনপ্রিয় কাজ রয়েছে। অনেকদিন পর দর্শকরা আবারো সেই জুটিকে দেখতে পাবে পর্দায়। আমি চেষ্টা করেছি এই জুটিকে নিয়ে নতুন কিছু করে দেখানোর। দুজনেই আমাকে ভীষণ সাপোর্ট করেছেন। দর্শকদের কাজটি ভালো লাগবে, এটুকু বলতে পারি।

নুসরাত ইমরোজ তিশা বলেন, নাটকের গল্পটা সুন্দর। এটা পরিচালনা করেছেন মহিদুল মহিম। অনেকদিন পর আমি আর অপূর্ব একসঙ্গে কাজ করেছি এখানে। গল্প নিয়ে যদি বলি তাহলে বলবো, এখানে কিছুটা খুনসুটি রয়েছে, ভালোবাসা রয়েছে। খুনসুটি ও ভালোবাসার গল্পে নির্মিত হয়েছে নাটকটি।

আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলে নির্মাতা জানান। অপূর্ব- তিশা ছাড়াও এখানে আরও অভিনয় করেছেন ডাঃ এজাজ, শামীমা নাজমীন প্রমুখ।

উল্লেখ্য, জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ইমরোজ তিশা জুটির উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে শেষ প্রান্তে, মন বিহঙ্গম, বন্ধুত্ব ভালোবাসা ইত্যাদি, কারে ভালোবাসো তুমি, জিরো, ভালোবাসি ভালোবাসি, প্রোডাকশন নং ৮, স্বস্তিকা কি যে অস্বস্তি ইত্যাদি। ২০০৮ সালের পর তাদেরকে আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত