ঢাকা, বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে

শতাধিক হলে জায়েদ-পরীর ‘অন্তর জ্বালা’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৪:৪৮  
আপডেট :
 ১৫ ডিসেম্বর ২০১৭, ১৬:৫২

শতাধিক হলে জায়েদ-পরীর ‘অন্তর জ্বালা’
বিনোদন প্রতিবেদক

অবশেষে মুক্তি পেলো চিত্রনায়ক জায়েদ খান ও পরীমনি অভিনীত ছবি ‘অন্তর জ্বালা’। শুক্রবার (১৫ ডিসেম্বর) দেশব্যাপী শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি।

‘অন্তর জ্বালা’ নির্মাণ করেছেন গুণী নির্মাতা মালেক আফসারি। ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক প্রয়াত মান্নার স্মরণে তার এক ভক্তের কাহিনী নিয়েই আবর্তিত হয়েছে এই ছবির গল্প। ছবিতে জায়েদ খানকে দেখা যাবে অনেক ব্যতিক্রম লুকে। এই রূপে তাকে আগে কখনো দেখা যায়নি। বলা হচ্ছে, এটাই জায়েদ খানের ক্যারিয়ারের সবচেয়ে ভালো ছবি। এছাড়া পরীমনিও তার সর্বোচ্চটা দিয়েছেন বলে জানান নির্মাতা।

এই ছবি নিয়ে নির্মাতা মালেক আফসারি ও চিত্রনায়ক জয় চৌধুরী চ্যালেঞ্জও ছুঁড়েছেন। বলেছেন, এই ছবি যদি হিট না হয়, তাহলে তারা আর কাজ করবেন না। দর্শকের ভালো লাগার গ্যারান্টিও দিয়েছেন 'অন্তর জ্বালা' সংশ্লিষ্ট সবাই। তবে মুক্তির পর তাদের কথার কতটা বাস্তবতা পাওয়া যায়, সেটাই এখন দেখার বিষয়।

'অন্তর জ্বালা' ছবির পোস্টার

‘অন্তর জ্বালা’ প্রযোজনা করেছেন জায়েদ খান। এটি পরিবেশনা করছে মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি। ছবিতে জায়েদ-পরী ছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, রেহেনা জলি ও বড়দা মিঠু প্রমুখ।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত