ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

উদ্বোধনী দিনেই ৩ কন্টেন্ট নিয়ে আসছে চরকি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১০ জুলাই ২০২১, ১৭:১৬  
আপডেট :
 ১০ জুলাই ২০২১, ১৭:২৬

উদ্বোধনী দিনেই ৩ কন্টেন্ট নিয়ে আসছে চরকি

মহামারি করোনার প্রকোপে দেশের প্রায় সব সিনেমা হল বন্ধ। মুক্তি পাচ্ছেনা নতুন কোনো সিনেমা। এমন সময়ে ঘরে বসে পরিবারের সঙ্গে নিরাপদে সিনেমা দেখার সুযোগ করে দিচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো।

সেই ধারাবাহিকতায় আগামী ১২ জুলাই যাত্রা শুরু করতে যাচ্ছে দেশের নতুন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। এর আগে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা, চলচ্চিত্র নির্মাতা রেদওয়ান রনি ঘোষণা দিয়েছিলেন, ১২ মাসে ১২টি অরিজিনাল ফিল্ম নিয়ে আসবে চরকি। সেই প্রতিশ্রুতির সূত্র ধরে উদ্বোধনী মাসেই বেশ কিছু কন্টেন্ট নিয়ে হাজির হচ্ছে এ প্লাটফর্মটি।

জানা যায়, উদ্বোধনী দিন অর্থাৎ ১২ জুলাই একযোগে তিনটি কন্টেন্ট মুক্তি পাবে। এগুলো হলো শিহাব শাহীনের 'মরীচিকা', ভিকি জাহিদের 'লাল কাতান নীল ডাকাত' ও রবিউল আলম রবি'র 'ঊনলৌকিক'। এমন তথ্য বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন চরকির সহ-পরিচালন কর্মকর্তা আদর রহমান।

তিনি বলেন, ১২ জুলাই সন্ধ্যায় অনলাইন মাধ্যমে ডিজিটালি যাত্রা শুরু করবে। চরকির অ্যাপ ও ওয়েবসাইট উন্মোচন করা হবে। সেই সাথে উদ্বোধনী দিনেই আমাদের তিনটি কন্টেন্ট রিলিজ হতে যাচ্ছে। শিহাব শাহীনের ৮ পর্বের ওয়েব সিরিজ 'মরীচিকা' (সিয়াম আহমেদ, আফরান নিশো, ফারহান আহমেদ জোভান, মাহিয়া মাহি, ফারজানা রিক্তা প্রমুখ), ভিকি জাহিদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'লাল কাতান নীল ডাকাত' (ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, নাসির উদ্দিন খান প্রমুখ) ও রবিউল আলম রবির 'ঊনলৌকিক ১ম পর্ব- মরিবার হলো তার স্বাদ' (আসাদুজ্জামান নূর, গাজী রাকায়েত, চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, রাফিয়াথ রশীদ মিথিলা, ইন্তেখাব দিনার, ইরেশ যাকের প্রমুখ)। ৫ পর্বের এ এন্থোলজি সিরিজটির বাকি পর্ব পরে রিলিজ করা হবে।

তিনি আরো বলেন, অ্যাপ ও ওয়েবসাইট উন্মোচনের সঙ্গে সঙ্গেই দর্শকরা বিশ্বের যেকোন প্রান্ত থেকে সাবস্ক্রিপশন করে কন্টেন্টগুলো দেখতে পারবেন। রকেট, বিকাশ, ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং, নগদ, ভিসা কার্ড কিংবা সব মাধ্যম দিয়েই তারা অ্যাপ সাবস্ক্রিপশন করতে পারবেন। সাবস্ক্রিপশন চার্জ আগামীকাল জানিয়ে দেয়া হবে।

এ কন্টেন্টগুলো ছাড়াও আরো অনেক প্রিমিয়াম কন্টেন্ট থাকবে অ্যাপ এবং ওয়েবসাইটে। সেগুলোও দর্শকরা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ জার্নাল/আইএন/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত