ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

১০০ দিন পর মেয়েকে কোলে নিলেন প্রিয়াঙ্কা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ মে ২০২২, ১৭:৪৪

১০০ দিন পর মেয়েকে কোলে নিলেন প্রিয়াঙ্কা

চলতি বছর জানুয়ারি মাসে নির্ধারিত সময়ের আগেই জন্ম নিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের কন্যা মালতি ম্যারি চোপড়া জোনাস। তাকে পৃথিবীতে আনতে সারোগেসির সাহায্য নিয়েছেন এ তারকা-দম্পতি। কিন্তু গত ১০০ দিন সেই শিশু ছিল নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে। তার পর চিকিৎসকরা তাকে পৃথিবীর আলো দেখার অনুমতি দিলে এই প্রথম মেয়েকে কোলে নিলেন মা প্রিয়াঙ্কা। অনুভব করলেন মাতৃত্বের স্বাদ।

মা দিবসে ক্যালিফোর্নিয়ার বাড়িতে নরম রোদে মেয়েকে তুলে ধরলেন অভিনেত্রী। তার বুকের ওপর গোলাপি জামা, রিবন বাঁধা ছোট্ট মালতি ম্যারি। যেন হৃদয় থেকে হৃদয়ে সেতু বাঁধছেন মা-মেয়ে। প্রিয়ঙ্কার মুখে স্বর্গীয় স্বস্তি। সে দিকে নিবিষ্ট ভাবে তাকিয়ে আছেন বাবা নিকও। এতদিনে তাদের পরিবার যেন সম্পূর্ণ হল।

ইনস্টাগ্রামে সেই মধুর মিলনের ছবি দিতেই নিমেষে ছড়িয়ে গেল বার্তা। প্রিয়াঙ্কা লিখলেন, এই কটা মাস যে কত চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গেলাম, তার ইয়ত্তা নেই। ১০০ দিনের প্রতীক্ষার পর অবশেষে আমরা আমাদের ছোট্ট মেয়েকে হাসপাতাল থেকে বাড়িতে আনতে পেরেছি। যারা এই দীর্ঘ পথের প্রতিটি ধাপে নিঃস্বার্থ ভাবে ছিলেন তাঁদের সকলকে এবং ক্যালিফোর্নিয়ার সমস্ত ডাক্তার এবং নার্সকে ধন্যবাদ জানাই।

সেই সঙ্গে প্রিয়াঙ্কা এও বলেন যে, তাদের ছোট্ট মেয়ে খুব দুষ্টু। তাকে বড় করে তোলার মধ্যে দিয়ে জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। সঙ্গে নিককে ভালবাসা জানিয়ে বলেন, মাতৃত্বের স্বাদ তুমিই আমায় দিলে, ধন্যবাদ নিক।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত